চাপাইনবাবগঞ্জজয়পুরহাটনওগাঁনাটোরপাবনাবগুড়ারাজশাহীসংবাদ সারাদেশ

রাজশাহী বিভাগে নৌকার প্রার্থী হলেন যারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ রোববার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নাম ঘোষণা করছেন তিনি।

রাজশাহী জেলা থেকে পেয়েছেন, রাজশাহী-১ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-২ মোহাম্মদ আলী, রাজশাহী-৩ আসাদুজ্জামান আসাদ, রাজশাহী-৪ আবুল কালাম আজাদ, রাজশাহী-৫ আব্দুল ওয়াদুদ এবং রাজশাহী-৬ শাহরিয়ার আলম।

জয়পুরহাট জেলা থেকে পেয়েছেন, জয়পুরহাট-১ সামছুল আলম দুদু ও জয়পুরহাট-২ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বগুড়া জেলা থেকে পেয়েছেন, বগুড়া-১ সাহাদারা মান্নান, বগুড়া-২ তৌহিদুর রহমান মানিক, বগুড়া-৩ সিরাজুল ইসলাম খান রাজু, বগুড়া-৪ হেলাল উদ্দিন কবিরাজ, বগুড়া-৫ মজিবর রহমান (মজনু), বগুড়া-৬ রাগেবুল আহসান রিপু এবং বগুড়া-৭ মোস্তফা আলম।

চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে পেয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ-১ ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-২ মুঃ জিয়াউর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আব্দুল ওদুদ।

নওগাঁ জেলা থেকে পেয়েছেন, নওগাঁ-১ সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী, নওগাঁ-৪ নাহিদ মোর্শেদ, নওগাঁ-৫ নিজাম উদ্দিন জলিল (জন) এবং নওগাঁ-৬ আনোয়ার হোসেন হেলাল।

নাটোর জেলা থেকে পেয়েছেন, নাটোর-১ শহিদুল ইসলাম (বকুল), নাটোর-২ শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ জুনাইদ আহমেদ পলক ও নাটোর-৪ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

সিরাজগঞ্জ জেলা থেকে পেয়েছেন, সিরাজগঞ্জ-১ তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জ-৩ আব্দুল আজিজ, সিরাজগঞ্জ-৪ শফিকুল ইসলাম, সিরাজগঞ্জ-৫ আব্দুল মমিন মন্ডল ও সিরাজগঞ্জ-৬ চয়ন ইসলাম।

পাবনা জেলা থেকে পেয়েছেন, পাবনা-১ শামসুল হক টুকু, পাবনা-২ আহমেদ ফিরোজ কবির, পাবনা-৩ মকবুল হোসেন, পাবনা-৪ গালিবুর রহমান শরীফ এবং পাবনা-৫ গোলাম ফারুক খন্দঃ প্রিন্স।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button