সংবাদ সারাদেশসারাদেশ

মুন্সিগঞ্জে বন্ধুর বাড়িতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ শহরে বন্ধুর বাড়িতে জেসিকা নামে এক জন ১৬ বছর বয়সী স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত জেসিকা সদর উপজেলার কেওয়ার এলাকার সেলিমের মেয়ে।

মঙ্গলবার রাত ৮টায় মুন্সিগঞ্জ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। জেসিকা জেলা শহরের সরকারি এভিজেএম বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল সে তার মায়ের সঙ্গে শহরের কোটগাঁও এলাকায় ভাড়া বাসায় থাকতো।

জেসিকার ভাই জিদান জানান, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ঘুরতে বের হয় জেসিকা। সন্ধ্যা পর্যন্ত সে বাড়িতে ফেরেনি।

পরে ৬টার দিকে হাসপাতাল থেকে বাড়ির পাশের প্রতিবেশী বিজয় ফোন দিয়ে বলেন- জেসিকার অবস্থা খারাপ সে ছাদ থেকে লাফ দিয়েছে। আমরা হাসপাতালে যাওয়ার পর বিজয় চলে যায়। পরে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে জেসিকার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে নিহত জেসিকার মা বলেন, বিজয় নামে এক প্রতিবেশী বন্ধুর আমার মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে নির্যাতন করে পরে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে রেখে পালিয়ে যান বিজয়। আমি এ হত্যার বিচার চাই।

মুন্সিগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক জানান, মঙ্গলবার সন্ধ্যায় জেসিকা নামে ১ জন কিশোরীকে হাসপাতালে নিয়ে আসেন ২০ থেকে ২১ বছর বয়সী একটি ছেলে।

হাসপাতালে আনা ছেলেটি বলে, সে পাঁচতলা ছাদ থেকে পড়ে গেছে। তবে যদি সে পাঁচতলা ছাদ থেকে পড়ে যেত তবে তার মাথা রক্তক্ষরণের চিহ্ন থাকতো, যা এ রোগীর ছিল না

তিনি আরও জানান, জেসিকার মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছিল। পরে রাত ৮টার দিকে ঐ কিশোরীর মরদেহ হাসপাতালে আনা হয়।

এ বিষয়ে মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ঠান্ডার খাইরুল হাসান জানান, হাসপাতাল থেকে মরদেহ পেয়েছি, তদন্ত চলছে। ঘটনার সময় যারা ছিলেন তাদের খোঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button