রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে বেড়েছে যানবাহন দোকানেও চলছে বেচাকেনা

স্টাফ রিপোর্টারঃ

সর্বত্মক লকডাউনে গেলো ১১তম দিন আজ । সড়কে বেড়েছে যানবাহনের উপস্থিতি। চেকপোস্টের অদূরে দাঁড়াচ্ছে অটোরিক্সা। সেখান থেকে যাত্রীদের নিয়ে গন্তব্যে ছুটছেন অটোরিক্সা চালকরা। এ ছাড়া গত কয়েকদিনের তুলনায় বেড়েছে দোকানপাট খোলার সংখ্যাও।

কোনো দোকান পুরো খোলা, কোনোটি অর্ধেক, আবার কোনোটি ভেতরে ক্রেতা নিয়ে বাইরে থেকে বন্ধ করে চলছে রমরমা ব্যবসা। এমনভাবে রাজশাহী নগরীর বিভিন্ন এলাকায় চলছে কেনাবেচা। তবে পুলিশের উপস্থিতি টের পেলে অনেকেই দ্রুত বন্ধ করে দিচ্ছেন দোকান। পুলিশ গেলে আবার চলছে ব্যবসা। অন্যদিকে, চায়ের দোকানগুলোতে আড্ডা বেড়েছে মানুষের। কেউ চা কিনে নিয়ে যাচ্ছেন। আবার অনেকেই বসে খাচ্ছেন।

নাম প্রকাশ না করার শর্তে মেহেরচন্ডী এলাকার এক চা বিক্রেতা বলেন, দোকান বন্ধই ছিলো কিছুদিন থেকে আবার খুলছি। তাছাড়া আমি বেশি জটলা করতে দিই না। এ ছাড়া নগরীর বিনোদপুর, তালাইমারি, ভদ্রা , কামরুজ্জামান চত্বর, শালবাগান এলাকার মোড় গুলোতে পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে অটোরিক্সা, অটো, মোটরসাইকেল ছাড়াও প্রাইভেটকার চলতে দেখা গেছে।

যদিও পুলিশের পক্ষ থেকে যানবাহনগুলো থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে। অটোরিক্সা চালক সফিকুল ইসলাম জানান, এখনও সড়কে সেইভাবে গাড়ি চলতে দেয় না। পুলিশ দেখলে এলাকার সড়ক দিয়ে চলাচল করি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button