সংবাদ সারাদেশ

মাইক্রোবাসে তুলে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

কক্সবাজার প্রতিনিধিঃ

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) কক্সবাজারে মাইক্রোবাসে তুলে অপহরণের পর এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। পরিবহন শ্রমিকরা গণধর্ষণ শেষে ওই কিশোরীকে একজন শ্রমিক নেতার কাছে উপঢৌকন দিতে গিয়েই পুলিশের হাতে ধরা পড়ে যায়। ধর্ষণের শিকারওই কিশোরী বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

গত বৃহস্পতিবার রাতের এমন চাঞ্চল্যকর ঘটনাটির বিষয়ে কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও থানায় মামলা রুজু হয় শনিবার। পুলিশ ইতিমধ্যে শ্রমিক নেতা ও মাইক্রোবাস চালককে গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়া পরিবহন শ্রমিক নেতার নাম খোরশেদ আলম ও মাইক্রোবাস চালকের নাম মাহমুদ উল্লাহ। তারা কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও এবং ইসলামাবাদ এলাকার বাসিন্দা।

ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম জানিয়েছেন, ধর্ষণের ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। ওসি জানান, গ্রেফতার হওয়া মাইক্রোবাস চালক মাহমুদ উল্লাহ ও পলাতক থাকা হেলপার গত বৃহস্পতিবার মহেশখালীর ধলঘাটা থেকে ধর্ষণের শিকার হওয়া কিশোরীকে কৌশলে অপহরণ করে।

চালক ও হেলপার কিশোরীকে ধর্ষণ করে থেমে থাকেনি। তারা তাদের আরো দুই সহপাঠীকে ডেকে এনে একে একে কিশোরীকে গণধর্ষণ করে। এরপর ধর্ষকরা পরিবহন শ্রমিক নেতা খোরশেদ আলমকে খুশি করার জন্য কিশোরীকে উপঢৌকন দেয়। শ্রমিক নেতা উপঢৌকন পাওয়া কিশোরীকে নিয়ে ঈদগাঁও বাস স্টেশনের একটি ভবনের ছাদে রাতের বেলায় ফূর্তি করতে নেয়।

কিন্তু ধর্ষণের শিকার হওয়া কিশোরীর চিৎকার কাল হয়ে পড়ে শ্রমিক নেতা খোরশেদ আলমলের। কিশোরীর চিৎকার শুনে স্টেশনের লোকজন পার্শ্ববর্তী ঈদগাঁও থানার পুলিশকে জানায়। পুলিশ এসে হাতেনাতে ধরে ফেলে শ্রমিক নেতা খোরশেদ আলমকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button