সংবাদ সারাদেশ

মমতার উন্নয়ন কে বাস্তবায়নে রূপ দিতে চায়, বিধায়ক বিভাস

কলকাতা থেকে মনোয়ার ইমামঃ

পশ্চিম বাংলার বিধান সভার সদস্য ও দক্ষিণ চব্বিশ পরগনা জেলার তৃনমূল দলের নেতা এবং বারুইপুর পূর্বে র বিধায়ক শ্রী বিভাস সরদার বলেন তার বারুইপুর পূর্বে র সার্বিক উন্নয়ন ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাস্তব চিন্তাধারা কে বাস্তবায়ন করার ক্ষেত্রে কোন ত্রুটি থাকবে না তার বিধান সভা এলাকায়।

কিছুদিন আগে বারুইপুর পূর্বে র পিয়ালী কে নবরূপে সাজানো জন্য পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া টাকা খরচ করে প্রয়াত পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী ডাঃ বিধানচন্দ্র রায়ের ফেলে কাজ কে দ্রুত রূপ দিতে সবধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবং বারুইপুর পূর্বে সূদুর সুন্দর বন এলাকার ঢোষা হাট থেকে বারুইপুর পযন্ত গনপরিবহন চলাচল করতে তিনি পদক্ষেপ নিয়েছেন। সেই সাথে বুজে যাওয়া আদি গঙ্গা কে ঢেলে সাজানোর জন্য তিনি ইতিমধ্যে কাজ চালু করে দিয়েছে।

তার বিধান সভা কেন্দ্রের অন্তর্গত সূর্য পুর হাটের কাছে এবং নবগ্রাম পঞ্চায়েত এর কাছে সাধারণ মানুষের চলাচল করতে নতুন ঢালাই ব্রিজ নির্মাণ করেন। এবং নবগ্রাম পঞ্চায়েতের অধীনে নবগ্রামে র সায়েস্তাতলার কাছে নতুন ব্রিজ নির্মাণ করেন। এবং এই এলাকার কৃষক ও শ্রমিকদের জন্য কৃষি জমিতে জল আনতে তিনি খাল সস্কার করেন। এবং গঙ্গা র পাড় ধরে সবুজ বন উন্নয়নের লক্ষ্যে তিনি বৃক্ষ রোপণের কাজ করে চলেছেন। তার এলাকায় সাধারণ মানুষের চলাচলের জন্য নতুন নতুন রাস্তা তৈরি করার কাজে হাত লাগিয়েছেন। তার এলাকায় নতুন থানা করার জন্য পশ্চিম বাংলা সরকারের কাছে আবেদন জানিয়েছেন।

ইতিমধ্যে বারুইপুর পূর্বে র অন্তর্গত উত্তরভাগে একটি সরকারি জমি দেখা হয়েছে। নতুন নতুন কর্মসূচি পালন করতে তার এলাকায় কাজ চলছে। তাকে সাহায্য করতে এগিয়ে এসেছেন বারুইপুর পূর্বে র পঞ্চায়েত সমিতি র সহ সভাপতি শ্রী শ্যামসুন্দর চক্রবর্তী ও বারুইপুর পূর্বে র পঞ্চায়েত সমিতি র কর্ম ধক্ষ্য জনাব ইউনুস মন্ডল এবং বারুইপুর পূর্বে র নবগ্রাম পঞ্চায়েতের উপ প্রধান ও তৃনমূল দলের নেতা জনাব আক্তার হোসেন মন্ডল। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button