সংবাদ সারাদেশসারাদেশ

ফেসবুক আইডি খোলা নিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা

ফেসবুকে লেখালেখি এবং আইডি খোলাকে কেন্দ্র করে মৌলভীবাজার শহরতলীর বর্ষিজোড়ায় এক যুবকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এদিকে, নিহতের পরিবারে চলছে আহাজারি। খুনিদের ফাঁসি না হওয়া পর্যন্ত মুখে দানা খাবার, নেবেন না বলে বিলাপ করছে নিহতের পরিবারের সদস্যরা। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের পাহাড় বর্ষিজোড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।  

নিহত রেজাউল করিম নাঈম (২১) পাহাড় বর্ষিজোড়া এলাকার ডেকেরেটার্স ব্যবসায়ী চেরাগ মিয়ার ছেলে। তিনি এ বছর মৌলভীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। জানা গেছে, ফেসবুকে আইডি খোলা এবং লেখালেখি নিয়ে ভুল বোঝাবুঝির কারণে এ ঘটনাটি ঘটেছে। আকস্মিক এমন ঘটনায় হতভম্ব এলাকাবাসী।

নাঈমের ছোট বোন জানান, মঙ্গলবার রাতে পাশের বাড়ির নূরুল আমাদের বাড়িতে এসে ফেসবুকে আইডি খোলা নিয়ে গালাগালি ও ধমক দিতে থাকেন। এ সময় আমার বাবা সহ সবাই তাদের পা ধরে মাফ চেয়েও রক্ষা হয়নি। এক পর্যায়ে নাঈমকে প্রচণ্ড মারধর করতে থাকেন। হামলায় সহযোগিতা করে পাশের বাড়ির আরো কয়েক জন। তখন তাকে মারাত্মক ভাবে রক্তাক্ত করা হয়। ক্ষতবিক্ষত নাঈমকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নাঈম মারা গেছেন।

এ বিষয়ে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন বলেন, এ ঘটনায় সোহান নামে এক জনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার মূল অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। এবং পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে বলে জানান পুলিশ সুপার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button