সংবাদ সারাদেশসারাদেশ

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক গ্রেপ্তার ‌

সংবাদ চলমান ডেস্ক:  প্রধানমন্ত্রীর ছবি ও তথ্য বিকৃতি করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশের অভিযোগে খাগড়াছড়িতে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মো. আব্দুল খালেক নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আব্দুল খালেক মাটিরাঙ্গা উপজেলা সমবায় কার্যালয়ের অফিস সহায়ক পদে কর্মরত।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদের দায়ের করা মামলায় গতকাল শনিবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে জেলার মাটিরাঙ্গার শান্তিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেপ্তার করা হয়।

মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শাহনুর আলম জানান, মামলায় গ্রেপ্তার আব্দুল খালেককে আজ রবিবার (২ ফেব্রুয়ারি) আদালতে পাঠানো হবে। আদালতে তার রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও তথ্য বিকৃতি করে পোস্ট দেওয়ার অভিযোগে গত ২৯ জানুয়ারি আব্দুল খালেক ও নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button