সংবাদ সারাদেশসারাদেশ

নোয়াখালীতে দুই রোহিঙ্গা আটক

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১৩০০ ইয়াবাসহ ২ জন রোহিঙ্গা ও ৪ জনকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মঙ্গলবার রাত ১টার দিকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর উপজেলার ১১নং দুর্গাপুর ইউনিয়নের নোয়াখালী, ফেনী মহাসড়কের সুরের পুল এলাকায় হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে তাদের  আটক করে।

আটককৃতরা হলো, কক্সবাজার ঠ্যাংখালি ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিম উল্লাহ (৭০) একই ক্যাম্পের বাসিন্দা রুকিয়া বেগম (৫৫) বেগমগঞ্জ উপজেলার চৈতন্য বাড়ির আহসান উল্যার ছেলে জাবেদ হোসেন (৩০) ও লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম লতিফপুর এলাকার কানার বাড়ির মৃত মনসুর আহমদের ছেলে আবুল কালাম জহির ওরফে ল্যাংড়া জহির (৪৫)।

জানা গেছে, মঙ্গলবার রাত ১টার দিকে তথ্য প্রযুক্তির সহযোগিতায় ২ রোহিঙ্গা নাগরিকসহ চার মাদক ব্যবসায়ীকে জেলা মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গ্রেফতার করে। পরে আটককৃত আসামিদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়।  
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে রোহিঙ্গাদের ব্যবহার করে কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে এখানে এনে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করত।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, আটককৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button