সংবাদ সারাদেশসারাদেশ

টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবা সহ গ্রেফতার-৩

টেকনাফ প্রতিনিধিঃ

কক্সবাজারের টেকনাফ সাবরাং সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় ৩মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়ার তাজুল ইসলাম, একই এলাকার সৈয়দ হোসেন ও একই এলাকার আবুল কাশেম। আজ শনিবার দুপুরে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দীন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল শুক্রবার রাতে নাজিরপাড়া বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-৫ থেকে আনুমানিক ৪০০ গজ উত্তর-পশ্চিম দিকে আলুগোলা এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান দেশে আসছে- এমন তথ্যের ভিত্তিতে বিওপির একটি টহলদল সেখানে কৌশলে অবস্থান নেয়।

কিছুক্ষণ পর বিজিবি টহলদল ৫জন ব্যক্তিকে দুইটি প্লাস্টিকের ব্যাগ কাঁধে নিয়ে নাফনদী পার হয়ে আলুগোলা চোরাকাঠি এলাকায় দিয়ে আসতে দেখে। পরে তাদের ধাওয়া করলে ব্যাগ গুলো ফেলে পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যরা পালিয়ে যান। পরে ঐ ব্যাগ গুলো থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের সহ জব্দ কৃত ইয়াবা নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button