চারঘাটরাজশাহী সংবাদ

চারঘাটে স্বতন্ত্র প্রার্থীর বাড়ির পাশে ককটেল বিস্ফোরণ

রাজশাহীর চারঘাট উপজেলায় স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হকের বাড়ির পাশে ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। গত রোববার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার বাড়ির পাশের এক অন্তঃসত্ত্বা নারী অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

রাহেনুল হক রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য। তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত পৌনে ৮টার দিকে স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হকের পাশের বাড়ি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ সুবেদারের বাড়িতে টিনের চালার ওপরে ককটেল বিস্ফোরণ করে দুর্বৃত্তরা। বাড়িটি রাহেনুল হকের বাড়িঘেঁষা। বাড়ির আরেক পাশে আরেকটি ভবনে ভাড়া থাকেন কলেজ শিক্ষক শিমুল সরকার। ককটেলের বিকট শব্দ ও ধোঁয়ায় তার অন্তঃসত্ত্বা স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। ঘটনাস্থল থেকে পুলিশ আলামত সংগ্রহ করেছেন।

স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক বলেন, তিনি বাড়ি থেকে দূরে আছেন। ককটেল বিস্ফোরণের ঘটনা শুনেছেন। তার বাড়ির আঙিনাতে বিস্ফোরণ হয়েছে। তবে কারা ঘটিয়েছে, সে বিষয়ে তিনি কিছু বলতে পারছেন না। তিনি বলেন, একজন প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন তিনি। তাঁর নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। কারা ঘটনাটি ঘটিয়েছে, সেটা পুলিশের গুরুত্ব সহকারে দেখা উচিত।

কলেজ শিক্ষক শিমুল সরকার বলেন, হঠাৎ তার বাসা থেকে ফোন আসে। তিনি ছুটে গিয়ে দেখেন, ককটেল বিস্ফোরণ হয়েছে। এ ঘটনায় তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। বিকট শব্দে আতঙ্কিত হয়ে তার স্ত্রী ঠিকমতো কথা বলতে পারছেন না। এখন চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন তিনি।

এবিষয়ে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সিদ্দিকুর রহমানকে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি। তবে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. রফিকুল আলম বলেন, এ ঘটনার খবর তারা পেয়েছেন। পুলিশ সেখানে গিয়ে আলামত সংগ্রহ করেছে। এবং বিষয়ে তদন্ত চলমান আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button