সংবাদ সারাদেশ

কাশিমপুরে ধর্ষণের শিকার হলো এক কিশোরী

সংবাদ চলমান ডেস্কঃ

এক কিশোরীকে তুলে নিয়ে স্কুলের ভেতরে সংঘবদ্ধ হয়ে ধর্ষণ করা হয়েছে। গাজীপুর সিটি করপোরশনের কাশিমপুর এলাকার এ ঘটনায় বৃহস্পতিবার সকালে কিশোরীর মা গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় দুই যুবককে আসামি করা হয়েছে। তারা হলেন নওগাঁ সদর থানার রজকপুর এলাকার মোঃ নজরুল ইসলাম লিটনের ছেলে সম্রাট হোসেন শান্ত ও একই থানার ভবানীপুর এলাকায় মোঃ আলীম হোসেন আলেকের ছেলে শাকিল আহম্মেদ। তারা কাশিমপুর থানাধীন তেঁতুইবাড়ী এলাকায় থাকেন।পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকালে কিশোরীর মা-বাবা কাজে চলে যায়। বাসায় কিশোরী একাই ছিল।

দুপুরের দিকে সে প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। পথে সম্রাট হোসেন শান্ত পেছন থেকে কিশোরীকে ডাক দেয়। ডাকে সাড়া না দিয়ে সে দৌড়ে বাসায় ফেরার চেষ্টা করে। এ সময় সম্রাট হোসেন ও শাকিল আহম্মেদ জোর করে ওই কিশোরীকে পাশের স্কুলের ভেতর নিয়ে যায়। পরে কিশোরীকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।

এসময় কিশোরীর চিৎকারে প্রতিবেশী কয়েকজন নারী তাকে উদ্ধার করে। সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারে। কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম বলেন, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button