বাগমারা

বাগমারাতে স্বাস্থ বিধি না মেনে যুবদলের রাজনৈতিক কর্মকান্ডের অভিযোগ

বাগমারা প্রতিনিধিঃ

লকডাউনে বিধি নিষেধ উপেক্ষা করে আজ(৩ জুন)বৃহস্পতিবার উপজেলার হামিরকুৎসা নূরানী হাফিজিয়া মাদ্রাসায় শিশুদের নিয়ে ইউনিয়ন যুবদলের রাজনৈতিক কর্মসূচী পালন করা হয়। জানা গেছে, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য ও স্বাস্থ বিধি নিষেধ না মেনে রাজশাহীর বাগমারা উপজেলায় হামিরকুৎসা নূরানী হাফিজিয়া মাদ্রাসায় শিশুদের নিয়ে ইউনিয়ন যুবদলের রাজনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে ।

সাম্প্রতিক করোনা ভাইরাসের হট স্পর্ট হিসাবে রাজশাহীকে ঘোষনা করা হয়েছে। রাজশাহী জেলা জুড়ে চলছে লকডাউন ও জন সচেতনতা মূলক প্রশাসনের অভিযান। রয়েছে প্রশাসনের পক্ষ থেকে নানা বিধি নিষেধ। প্রশাসনের নিষেধাজ্ঞা ভঙ্গকরে ও স্বাস্থ বিধি নিষেধ না মেনে মাদ্রাসায় বাগমারা উপজেলার ১৪ নং ইউপি হামিরকুৎসা যুবদলের রাজনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে।

যেখানে সরকার সব স্কুল, কলেজ, মাদ্রাসা বন্ধ করে দিয়েছে এবং সকল ধরনের রাজনৈতিক জমায়েত বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। এমন সময় লাকডাউন ও প্রশাসনের বিধি নিষেধ উপেক্ষা করে আজ বৃহস্পতিবার বিকেলে বাগমারা উপজেলার হামিরকুৎসা নূরানী হাফিজিয়া মাদ্রাসায় কোমলমতি শিশুদের নিয়ে গনজমায়েতের মাধ্যমে বাগমারা উপজেলার ১৪ নং ইউপি হামিরকুৎসা যুবদলের আয়োজনে জিয়াউর রহমানের ৪০ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন, হামিরকুৎসা ইউনিয়ন যুবদলের সভাপতি মোশারফ হোসেন অরোফে রতন খামারু, সাধারণ সম্পাদক মোঃ মামুন রশিদ, হান্নু, জানবক্স, ছাত্রদলের কর্মী সুমন, সানিয়াতসহ মাদ্রাসার শিশু সকল ছাত্র ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় আওয়ামীলীগ নেতা বলেন, যে খানে করোনা ভাইরাস দেশে মহামারিতে রুপান্তিত হয়েছে। রাজশাহীতে করোনাভাইরাস সংক্রামন প্রকট ভাবে বিস্তার করছে। সে খানে মাদ্রাসাতে শিশুদের নিয়ে এমন রাজনৈতিক কর্মকান্ড করা উচিৎ না। তিনি আরো বলেন, আমরা ইচ্ছা করলে বিভিন্ন কর্মসূচী পালন করতে পারতাম। কিন্তুু ইউনিয়ন যুবদলের বিধি নিষেধ ও প্রশাসন কে বুড়া আঙ্গুল দেখিয়ে এমন রাজনৈতিক কর্মসূচীর তিব্র প্রতিবাদ জানান তিনি।

এ বিষয় বাগমারা থানার ওসি মোস্তাক আহাম্মেদ বলেন, এমন কোন অভিযোগ কেউ করেনি। তবে অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো। করোনা ভাইরাস নিয়ন্ত্রনে প্রশাসনের পক্ষ থেকে যে সব বিধি নিষেধ করা হয়েছে। এসব বিধি নিষেধ কেউ ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button