রাজশাহীরাজশাহী সংবাদ

উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে- ইসি রাশেদা

উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাবশালীরা প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা। আজ শনিবার সকালে রাজশাহীতে উপজেলা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নির্বাচন কর্মকর্তাদের নিয়ে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

রাজশাহী বিভাগীয় প্রশাসন জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ মত বিনিময় সভার আয়োজন করে।

ইসি রাশেদা সুলতানা বলেন, উপজেলা নির্বাচন হবে প্রভাব মুক্ত। প্রভাবশালীরা এ নির্বাচনে প্রভাব খাটালে কমিশন প্রয়োজনে তাদের বিরুদ্ধে বিধি বিধান অনুযায়ী ব্যবস্থা নেবে।

স্থানীয় এমপিদের দৃষ্টি আকর্ষণ করে ইসি আরো বলেন, আপনারা দয়া করে আপনাদের জায়গায় থাকেন। আপনার মান ইজ্জত, মর্যাদা আপনি রক্ষা করবেন। প্রার্থীরা এমপিদের আশীর্বাদপুষ্ট হয়ে কারও সুবিধা নিলে দয়া করে সরে আসেন। এ রকম অবস্থা যদি দাঁড়ায়, যদি অভিযোগ আসে তাহলে প্রার্থিতা বাতিল হতে পারে।

বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশের রাজশাহী রেঞ্জের উপ মহাপরিদর্শক (ডিআইজি) আনিসুর রহমান, রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এবং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন।

এছাড়াও উপজেলা নির্বাচন উপলক্ষে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ এবং জয়পুরহাট জেলার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, প্রিজাইডিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা অনেকেই উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button