রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর সেই বাইক বাহিনী ছিনতায়কারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

গত (২০ মে) শুক্রবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের একজন শিক্ষকের স্ত্রীর ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায় আব্দুল ওয়াদুদ বুলবুল নামের এক বাইক বাহিনী ছিনতায়কারী।ছিনতায় হওয়া ওই ব্যাগে দামি মোবাইল ও টাকা পয়সা ছিল।তবে ছিনতাই করে পালিয়ে যাবে কোথায়।ছিনতায় করার 8৮ ঘন্টার মধ্যেই অপরাধীকে ধরতে সক্ষম হয়েছে রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো: আব্দুল ওয়াদুদ বুলবুল (৩৫) রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া হাটের মৃত আ: হামিদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর মতিহার থানা এলাকার একজন শিক্ষকের স্ত্রীর রোকেয়া (ছদ্মনাম) গত ২১ মে ২০২২ দুপুরে তার বান্ধবী-সহ রিক্সাযোগে সাহেব বাজার যাচ্ছিলো। দুপুর আড়াই টায় তারা গৌরহাঙ্গা মোড়ে ডালাস রেস্টুরেন্টের সামনে পৌঁছামাত্র পিছন থেকে মোটরসাইকেলে লাল রংয়ের পাঞ্জাবী ও লুঙ্গি পরিহিত এক ব্যক্তি রোকেয়ার ভ্যানিটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে ষষ্ঠিতলা নিউমার্কেটের দিকে চলে যায়। ভ্যানেটি ব্যাগে তার একটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৫০০ টাকা-সহ প্রয়োজনীয় কাগজপত্র ছিল। রোকেয়ার উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজুর পর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসামির নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

আরএমপির সাইবার ক্রাইম ইউনিট এর সহযোগিতায় শনিবার (২১ মে) রাতে নওদাপাড়া বাজার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, বুলবুল পপুলার হেলথ কেয়ার কোম্পানির প্রতিনিধি। তার পিতার নাম প্রকৌশলী আব্দুল হামিদ। তাদের চারতলা বাড়ি রয়েছে। এত কিছু থাকার পরও শুধু মাত্র নেশার টাকা যোগাড় করতে ছিনতাইয়ের পথ বেছে নেয় বলে পুলিশের কাছে স্বীকার করে বুলবুল।

দুই হাজার টাকা দামের দুই বোতল ফেনসিডিল ও আড়াইশো টাকা দামের ৪ টি ইয়াবা প্রতিদিন তার নেশার জন্য লাগতো। আগেও কয়েকবার ছিনতাই করেছে। নেশার টাকা যোগাড় করতে ছিনতাই কাজটি একাই করত বুলবুল ।

গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যমতে রাজপাড়া থানার মাদ্রাসা মাঠের দক্ষিণ পার্শ্বে পাবলিক লাইব্রেরীর সামনের ড্রেনের ভিতর হতে রোকেয়ার ছিনতাইকৃত ভ্যানেটি ব্যাগ উদ্ধার হয়। এছাড়াও আসামির বাড়ী হতে ছিনতাইকৃত টাকা উদ্ধার হয় এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button