দূর্গাপুর

দুর্গাপুরে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল কে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার এইচ এম রাশেদঃ

দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের (নৌকা) দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র তোফাজ্জল হোসেনকে বিপুল সংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রোববার বেলা ৩টার দিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তোফাজ্জল হোসেন ঢাকা থেকে শিবপুর পৌছালে নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান:\

এরপর বিপুল সংখ্যাক মোটরসাইকেল বহর নিয়ে তোফাজ্জল শিবপুর হতে দুর্গাপুর আসার পথে পৌর এলাকা বাছেরের মোড় ও উপজেলা সদর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে রাখেন। এসময় তোফাজ্জল হোসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ২৮ফেব্রুয়ারী নির্বাচনে অংশ গ্রহণ করে পৌরবাসীর দোয়া সঙ্গে নিয়ে দুর্গাপুর পৌরসভাটি আওয়ামীলীগ তথা মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এজন্য তিনি উপজেলা সহ পৌর আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ভেদাভেদ ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান এবং সর্বস্তরের মানুষের সহযোগিতা ও দোয়া কামনা করেন। তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপণ করে আরও বলেন, জননেত্রী আমার উপর আবারও আস্থা রেখেছেন।

তার আস্থার প্রতিদান ২ ফেব্রয়ারী দুর্গাপুর পৌর বাসী দিবেন। এজন্য সকলকে ভেদাভেদ ভুলে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানান তিনি। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ, পৌরসভার সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, কিমসম গণকৈড় ইউপি চেয়ারম্যান আফসার আলী মোল্লা, নওপাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম সহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মী। প্রসঙ্গত, ৩০ জানুয়ারি আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তোফাজ্জল হোসেন নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

শনিবার প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের সভা শেষে দলীয় প্রার্থী তোফাজ্জল হোসেনকে মনোনয়নপত্র তুলে দেওয়া হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button