খেলাধুলা

ফাইনাল হারের পর নেইমারের কান্না

সংবাদ চলমান ডেস্ক:

বার্সেলোনার জার্সিতে ২০১৫ সালে চ্যাম্পিয়ন্স লিগে জিতেছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। বার্সা ছেড়ে ২০১৭ সালে প্যারিসের ক্লাবে যোগ দেন নেইমার। গত কয়েকটি মৌসুমে ব্যর্থ হলেও এবার পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন দেখেন নেইমার। কিন্তু লিসবনের মেগা ফাইনালে তীরে এসে তরী ডুবল।

প্রথমবার ইউরোপ সেরার ফাইনালে উঠে ইতিহাস লেখা হল না পিএসজির। ১৯৯৩ সালের পর এই প্রথম ফ্রান্সের কোনো একটি দল চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছিল। জিতলেই ২৭ বছর আগে স্বদেশী ক্লাব মার্সেইয়ের পাশে নাম লেখাতে পারত পিএসজি। ম্যাচ শেষে তাই হারের যন্ত্রণা আড়াল করতে পারলেন না ব্রাজিলিয় তারকা। লিসবনে কেঁদে ভাসালেন নেইমার।

রেফারির লম্বা বাঁশি জানান দিয়েছে খেলা শেষ। ষষ্ঠবার চ্যাম্পিয়ন্স লিগে চ্যাম্পিয়ন হল বায়ার্ন মিউনিখ। প্রথমবার ফাইনালে উঠে স্বপ্নের কাছাকাছি পৌঁছেও স্বপ্নপূরণ হল না পিএসজির। ম্যাচ শেষে হারের কষ্ট লুকিয়ে রাখতে পারেননি আবেগপ্রবণ নেইমার। কাছে টেনে নিয়ে তখন সান্তনা দিয়েছেন বায়ার্নের ডেভিড আলাবা। নেইমারকে মাথায় হাত বুলিয়ে দিয়েছেন বায়ার্ন কোচ হান্স ফ্লিক। এগিয়ে এসেছেন সতীর্থরাও। কিন্তু তাতেও শান্ত করা যাচ্ছিল না নেইমারকে। বারবার চোখটা ঝাপসা হয়ে যাচ্ছিল নেইমারের। ট্রফি জয়ের উচ্ছ্বাসে মাতোয়ারা বায়ার্ন। তখন ডাগ আউটে অশ্রু মুছছেন নেইমার।

পিএসজির জার্সিতে নেইমারের ট্রফি নিয়ে বিজয় উৎসব করা হলো না । তাই তো মেডেল পরে পুরস্কার বিতরণী মঞ্চ থেকে নেমে যাওয়ার সময় যেন একবার ট্রফিটা ছুঁয়ে গেলেন নেইমার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button