চারঘাটরাজশাহী

শাপলা ফুল তুলতে নেমে প্রাণ গেল দুই শিশুর

চারঘাট প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে শাপলা তুলতে নেমে ডোবায়  ডুবে দুই শিশুর মৃত্যু। তাদের এ যাওয়াই কাল হলো। কচি দুই প্রাণ শাপলা ফুল নিয়ে আর ঘরে ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর ডোবায় মেলে তাদের নিথর দেহ। মর্মস্পর্শী এ ঘটনাটি গতকাল সোমবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার রাওথা এলাকায় ঘটে।

মৃত দুই শিশু হলো, মাহাবুর রহমানের সাত বছরের ছেলে মাহিম ও শফিকুল হকের চার বছরের একমাত্র ছেলে রাহুল।

বিষয়টি নিশ্চিত করে করে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, সোমবার দুপুর ১২টা থেকে তারা নিখোঁজ ছিল। এরপর অনেক খোঁজাখুঁজির পর বিকেল ৫টার দিকে উপজেলার রাওথা এলাকায় ডোবার পানিতে তাদের পাওয়া যায়। এরপর উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মাহিমের নানা জিয়াউর রহমান জানান, মাহিমের শাপলা ফুল খুব প্রিয় ছিল। প্রতিদিনই বাড়ির লোকজনের চোখ ফাঁকি দিয়ে সে বিভিন্ন সময়ে শাপলা ফুল তুলে আনতো। সোমবার দুপুরের দিকে হঠাৎ করেই মাহিমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে খোঁজ নিয়ে জানা যায় মাহিমের সঙ্গে প্রতিবেশী শফিকুলের ছেলে রাহুলও নেই। একমাত্র ছেলে রাহুলকে হারিয়ে মা জয়নব বেগম বারবার জ্ঞান হারাচ্ছেন।

জিয়াউর রহমান আরো জানান, মাহিমের বাবার বাড়ি পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকায়। ছোট থেকেই মাহিম তার কাছে রয়েছে। তার বাবা-মাকে আমি কী জবাব দেবো?

স্থানীয় ইউপি সদস্য তজলুল হক বলেন, একইসঙ্গে একই এলাকার দুই শিশুর মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button