রাজশাহীরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহী নগর উন্নয়নের হিসাবরক্ষককে মারধরের অভিযোগ

সামিরা ইসলামঃ

 দেশের এমন অবস্থার মাঝেও থেমে নেই  বাড়ি নির্মান কাজ। এছাড়াও অন্যের প্রাচীর ভেঙে রাস্তায় ইট বালু রেখে কাজ করছেন নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট এলাকার হাজী আকবর আলীর ছেলে মতিন। রবিবার বিকেলে আলতাফ আলী(৫০) চলাচলের জন্য নিজস্ব রাস্তায় ইট বালু রাখার জন্য মতিন কে নিষেধ করলে তিনি আলতাফ আলীকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং ইট দিয়ে মুখমন্ডলে আঘাত করে বলেও অভিযোগ উঠেছে।

 রবিবার রাতেই আলতাফ আলী বাদী হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন প্রতিহিংসার জের ধরেই তিনি প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়।

এ বিষয়ে আলতাফ আলী বলেন, মতিন পেশায় ফ্রিজ – এসির মেকানিক হলেও গড়েছেন একাধিক বাড়ি সহ জমি জায়গা। আমাদের অভিযোগের ভিত্তিতে তার নির্মান কাজ বন্ধ করতে নির্দেশ প্রদান করেছেন আরডিএ কতৃপক্ষ। তিনি নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে চলাচলের রাস্তায় ইট বালু ফেলে এই করোনার মধ্যেই কাজ করে যাচ্ছেন।

এর আগে আমাকে মেরে ফেলার হুমকি দিলেও আজ মতিন ইট দিয়ে আমাকে জখম করে। এছাড়াও আমার পরিবারের সদস্য দের লাঞ্ছিত করে ও মৃত্যুর হুমকি প্রদান করেন। উল্লেখ্য, আলতাফ আলী রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষক পদে কমর্রত আছেন।

তিনি থানায় গিয়ে মতিনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।জানতে চাইলে মতিহার থানার ওসি জানান এই ব্যপারে থানায় একটি সাধারন ডাইরি হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button