রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে শীর্ষ মাদক সম্রাট গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর শীর্ষ মাদক সম্রাট এবং ১১ মাদক মামলার আসামী আক্কাস আলী (৪৫) কে গ্রেফতার করেছে কাটাখালি থানা পুলিশ। (১২ আগস্ট) শনিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে কাটাখালি থানার ভারত সীমান্তের ১০ নাম্বার চর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন কাটাখালি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গির আলম।

জানা গেছে, রাজশাহীর শীর্ষ মাদক সম্রাট কাটাখালি থানার চরখিদিরপুর গ্রামের মৃত ইমরান আলীর ছেলে আক্কাস আলী (৪৫)। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১ টি মাদক মামলা রয়েছে। বেশির ভাগ মামলা ফেনসিডিলের, বেশ কিছু মাদক মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকলেও দীর্ঘদিন যাবত তিনি পলাতক ছিলেন। পালিয়ে কখনও ভারত সহ বিভিন্ন স্থানে থাকার কারনে তাকে দীর্ঘ দিন পুলিশ গ্রেফতার করতে পারেনি।

গতকাল শনিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মতিহার জোনের এডিসি একরামুল হকের নেতৃত্বে থানার ওয়ারেন্ট অফিসার এসআই চঞ্চল সহ পুলিশের ১টি টিম ভারত সীমান্ত এলাকা ১০ নাম্বার চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীকে আজ রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান মতিহার জোনের এডিসি একরামুল হক।

গ্রেফতারকৃত আক্কাসের স্ত্রী বলেন, গতকাল শনিবার ভোর ৪ টার দিকে ১৫ থেকে ২০ জন কাটাখালির ১০ নাম্বার চর থেকে তাকে গ্রেফতার করেন। কাটাখালি থানা পুলিশের কাছে তাকে কেন গ্রেফতার করা হচ্ছে জানতে চাইলে পুলিশ বলেন, তার বিরুদ্ধে একাধিক মাদক মামলার ওয়ারেন্ট রয়েছে। এ জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, রাজশাহীর শীর্ষ মাদক সম্রাট হিসাবে পরিচিত আক্কাস। তার ব্যবসায়ী পার্টনার ডাসমাড়ি এলাকার আলো ক্রসফায়ারে নিহত হয় দীর্ঘদিন আগে। তার পর থেকে আক্কাস পলাতক ছিলেন। তার নামে ১১ টি মাদক মামলা রয়েছে বিভিন্ন থানায়। দীর্ঘদিন যাবত চেষ্টা চালিয়ে গতকাল শনিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে তাকে ১০ নাম্বার চর থেকে গ্রেফতার করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button