দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরের ওয়ার্ড কাউন্সিলর ঢাকায় ইয়াবা মামলায় আটক 

মমিনঃ 

দীর্ঘদিন মাদকের সাথে জড়িত এমন অভিযোগের পরেও গত নির্বাচনে কালো অর্থের বিনিময়ে কাকতালীয় ভাবে দুর্গাপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন এই সাইফুল ইসলাম। দুর্গাপুর পৌরসভার দেবীপুর গ্রামে এই সাইফুলের বাড়ি। গত কয়েকদিন আগে কক্সবাজার থেকে দুর্গাপুরের পথে আসা  বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ সাইফুলের সহযোগী জুয়েল রানা আটক হন ঢাকা ডি এম পি ডিবির জালে।

ডিএম পি ডিবির একটি সুত্র এই বিষয় নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে  আমরা প্রথমে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ জুয়েল রানা কে আটক করি। পরে তার স্বীকারোক্তি মুলক  জিজ্ঞাসাবাদে দুর্গাপুর থানার দেবীপুর গ্রামের কলিমের ছেলে সাইফুলের নাম আসে।

আটককৃত জুয়েল রানা  জানায়, এই সকল ইয়াবা ট্যাবলেট সাইফুলের। দেবীপুর গ্রামের একাধিক ব্যক্তি জানায় জুয়েল রানা ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করত বলে তারা জানেন। ডিবির সুত্রটি জানায় জুয়েলরানা আটকের পর (৬ জানুয়ারি) সাইফুল কে মোবাইল ফোনের সুত্র ধরে তারা আটক করেন।

সুত্রটি বলেন নবাগত কাউন্সিলর সাইফুলের বিরুদ্ধে দুর্গাপুর সহ রাজশাহীর একাধিক স্থানে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। সাইফুলের ভাই সাহাবুলের নামে একাধিক মাদক মামলার প্রমান মিলেছে ডিবির হাতে। ২ বছর পূর্বে সাইফুলের বড়ভাই  সাহাবুল মাদকের বড় চালান নিয়ে রাজশাহীর মোহনপুর থানায় আটক হয়েছিলেন সেখানে রাতের আধারে সাইফুলের দিন রাতের সাথি দুর্গাপুরের একজন কথীত সাংবাদিক রাজশাহীর একজন সাংবাদিকের সহযোগিতা নিয়ে রাতেই কালো অর্থের বিনিময়ে ছাড়িয়ে নিয়েছিলেন এই সাহাবুল কে ।

সুত্রমতে, এরপর আরো বেপরোয়া হয়ে উঠেন সাইফুলের সিন্ডিকেট। দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পরেই এই সাইফুল আরো বেপরোয়া হয়ে উঠেন। সাইফুল আটক হওয়ার খবরে দুর্গাপুর পৌরসভার অনেকেই মিষ্টি বিতরণ করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button