রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ছিনতাই মামলার তিন আসামি গ্রেফতার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গবেষণার মাঠ থেকে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার তিন আসামিকে গ্রেফতার করেন চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, হাসিবুল হোসেন শান্ত (২৯), শামীম ইসলাম (২৫) এবং রাব্বী আহম্মেদ (২০)। হাসিবুল রাজশাহীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী কড়ইতলার মো: আনোয়ার হোসেনের ছেলে। শামীম ইসলাম একই থানার মেহেরচন্ডী পূর্বপাড়ার মো: আমিরুল ইসলামের ছেলে এবং রাব্বি মতিহার থানার কাজলা ফুলতলার মো: মোছলেছুর রহমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, গতকাল ১৯ ফেব্রুয়ারি রাতে আরএমপির বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতিভূষণ ব্যানার্জী সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, এসআই প্লাবন কুমার সাহা এবং তার টিম থানা এলাকায় ডিউটি করছিলো। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানায় ছিনতাই মামলার আসামি হাসিবুল, শামিম ইসলাম এবং রাব্বি আহম্মেদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গবেষণার মাঠে অবস্থান করেছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ঐ টিম আজ ২০ ফেব্রুয়ারি (১৯ ফেব্রুয়ারি দিবাগত) রাত পৌনে ১ টায় সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে ঐ আসামিদের গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বলেন, সে গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় মেহেরচন্ডী ফ্লাইওভারের নিচে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. প্রফেসর ইসরাত জাহান রুপার কাছ থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় তারা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত মোবাইল, নগদ অর্থসহ অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান আরএমপি পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button