রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে চার্জার ভ্যান ও শ্যালো মেশিন উদ্ধার সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে চোরাই একটি চার্জার ভ্যান ও শ্যালো মেশিন সহ ৩ চোরকে আটক করেছে আরএমপির পবা থানার পুলিশ।

আটককৃত আসামিরা হলো রাজশাহী জেলার মোহনপুর থানার হাটরা গ্রামের আ: জলিলের ছেলে নাসির মন্ডল, টাঙ্গাইল জেলার গোপালপুর থানার চক কাশির বাদশা শেখের ছেলে রাব্বি শেখ ওরফে গোলাপ এবং ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার চানপুরের নজরুল ইসলামের ছেলে আবু সাঈদ।

ঘটনা সূত্রে জানা যায়, গত (২৬শে মে) সকাল ৭:০০ টার সময় আরএমপির উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) নূর আলম সিদ্দিকীর নির্দেশে, পবা থানার অফিসার ইনচার্জ শেখ মোবারক পারভেজের নেতৃত্বে, এসআই সাহাবুল ইসলাম ও তার টিম পবা থানাধীন বাগধীন কড়ইতলায় চেক পোস্ট স্থাপন করে সন্দেহ জনক গাড়ী তল্লাশী করছিল। সে সময় একটি ব্যাটারি চালিত ভ্যানে তিন জনকে আসতে দেখে তাদের দাঁড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে তারা চার্জার ভ্যানটি রাস্তার পাশে দাঁড় করে পালানোর চেষ্টা করে। এই সময় পবা থানা পুলিশ তাদের আটক করে। এরপর তাদেরকে ভ্যান এবং ভ্যানে বহনকৃত শ্যালো মেশিন সর্ম্পকে জিজ্ঞাসা করলে আটককৃতরা জানায়, তারা রাজশাহী জেলার মোহনপুর এলাকা হতে ভ্যান এবং শ্যালো মেশিনটি চুরি করে নিয়ে যাচ্ছিলো।

আটককৃত আসামি নাসিরের বিরুদ্ধে পূর্বেও চুরির মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পবা থানায় একটি চুরির মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button