সংবাদ সারাদেশ

গাজীপুরে ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে সেপটিক ট্যাংকে নেমে শাহীন এবং মাহবুব নামে শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় মহসিন নামে আরও একজন আহত হয়েছেন। 

আজ বুধবার বিকেলে কালিয়াকৈরের সফিপুর পূর্বপাড়া এলাকায় শামসুল হকের বাড়ি এ দুর্ঘটনা ঘটে। মৃত হলেন- কুড়িগ্রামের বদরগঞ্জের মুস্তাকপুর এলাকার রশিদ মিয়ার ছেলে শাহীন এবং একই জেলার রাজারহাটের নাজিম খাঁ এলাকার মাহবুব। এছাড়া আহত মহসিন কালিয়াকৈরের সফিপুর পূর্বপাড়া এলাকার মুনার বাড়ির ভাটিয়া।

স্থানীয়রা বলেন, শাহীন ও মাহবুব সফিপুর পূর্বপাড়া এলাকায় শামসুল হকের বাড়ির সেপটিক ট্যাংকে কাজ করতে নামে। এ সময় সেপটিক ট্যাংকের ভেতরে গ্যাসের রাসায়নিক ক্রিয়ায় শাহিন ও মাহবুব শ্বাস বন্ধ হয়ে মারা যান। তাদের উদ্ধার করতে গিয়ে মহসিন আহত হন। স্থানীয়রা মহসিনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। এ ছাড়া খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে সেপটিক ট্যাংকের ভেতর থেকে দুইজনের লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী বলেন, খবর পেয়ে সেপটিক ট্যাংকের ভেতর থেকে শাহীন ও মাহবুবের লাশ উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা নির্মাণাধীন সেপটিক ট্যাংকের সেন্টারিংয়ের বাঁশ-কাঠ খোলার কাজ করতে ভেতরে গিয়েছিলেন। এ সময় সেপটিক ট্যাংকের ভেতর জমে থাকা গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে কালিয়াকৈর থানার ওসি মো. আকবর আলী বলেন, মৃতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button