রাজশাহীরাজশাহী সংবাদ

বেলপুকুর থানা পুলিশের নির্যাতনের শিকার নুর হোসেন

রাতুল আহম্মেদঃ

                                             ভিডিওতে বিস্তারিত https://youtu.be/cEHbwITN1vw

আর এম পি  পুলিশের বেলপুকুর থানার এস আই এর নির্যাতনের শিকার হয়ে নুর হোসেন মানিক নামের এক যুবকের পায়ে ৪ টি শেলাই পড়েছে। তিনি বতমানে বেলপুকুর থানাধিন  তার নিজ বাড়ি ধোলাট কমরপুরে  নিজ বাড়তে চিকিৎসাধীন রয়েছেন।

আহত নুর হোসেন মানিক সংবাদ চলমান কে বলেন ৯ জুন দুপুরে আমার বাড়ির পাশে বেলপুকুর থানার এস আই সেকেন্ড অফিসার হারুন একটি মামলা তদন্তে আসেন সেখানে আমাকে জিজ্ঞেস করেন একটি মামলা সমন্ধে আমি কিছু জানি কি না। সেই মামলা সমন্ধে, আমি কিছুই জানিনা এমন কথায় তিনি রেগে উঠেন আমার উপরে, আমি তার রাগের কারন জানতে চাইলে তিনি আমকে আমগাছের ডাল দিয়ে পেটাতে থাকেন এতে আমার বাম পায়ের মাঝে গুরুতর জখম হয়।

এলাকাবাসি আমাকে হাসপাতালে নিলে পায়ে ৪ টি শেলাই দেন চিকিৎসক। আমার পরিবার বিষয়টি পুলিশের উপর মহলে জানালে  বেলপুকুর থানার ওসি ঘটনাস্থলে ছুটে আসেন। আহত নুর হোসেন মানিকের  পরিবারের সদস্যরা জানান নুর হোসেন একজন ছাত্র মানুষ আর তাকে আঘাত করে জখম করে এলাকা বাসির মনে আতংক সৃস্টি করেছে এস আই হারুন।

দেশের এমন অবস্থায় পুলিশের এমন কাজকে কিভাবে দেখছেন সুশিল সমাজ এমন প্রশ্নের জবাবে বিভিন্ন মন্তব্য করেছেন স্থানীয়রা। অনেকেই বলছেন অপরাধিদের পাকড়াও করার ক্ষেত্রে পুলিশের ভুমিকা প্রশ্ন বিদ্ধ হলেও সাধারন মানুষের ক্ষেত্রে তা আর থাকেনা। যা সুনাম ধন্য পুলিশ কর্মকর্তাদের জন্য একটি দেওয়াল হয়ে দাঁড়িয়েছে। এই নিয়ে জানতে বেলপুকুর থানার ওসি আলমগীরের নিকট মুঠো ফোনে ফোন করলে তিনি বলেন একটি ভুল বশত কারনে এমন ঘটনার সৃস্টি হয়েছিল। পরে আপোস মিমাংসা করেদেওয়া হয়েছে। অপর দিকে মতিহার বিভাগের উপ পুলিশ কমিশনার বলেন বিষয়টি আমিও শুনেছি এই নিয়ে এ ডিসি সাহেব ঘটনাস্থলে গিয়েছিলেন, উভয় পক্ষ নাকি ঠিক করে নিয়েছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button