দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

বাবা-মায়ের দোয়া নিয়ে দিলেন পরীক্ষা, বাড়ি ফিরে দেখলো মায়ের লাশ

দুর্গাপুর প্রতিনিধিঃ

গতকাল ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার ছিলো চলতি বছরের এসএসসি পরীক্ষার প্রথম দিন। পরীক্ষা দিতে যাওয়ার বাবা-মায়ের কাছে দোয়া চেয়ে পরীক্ষা দিতে যায় এসএসসি পরীক্ষার্থী শোভা খাতুন। দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শেষ করে বাড়ি ফেরেন শোভা। বাড়ির কাছেই এসেই দেখে গ্রামবাসীর উপচে পড়া ভীড় আর কান্নাকাটি শব্দ।তাড়াহুড়া করে বাড়ির ভেতরে গিয়ে দেখে মায়ের মরদেহ।মায়ের মরদেহ দেখেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে শোভা খাতুন।

গতকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর দুর্গাপুর উপজেলার কুহাড় গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নারী ওই গ্রামের রবিউলের স্ত্রী আম্বিয়া বেগম (৩৫)। দুই মেয়ে আর এক ছেলে রবিউল-আম্বিয়া দম্পতির। শোভা খাতুন সবার বড়। এবারের এসএসসি পরীক্ষায় আমগাছী সাহার বাণু উচ্চ বিদ্যালয় থেকে অংশ নেয় শোভা।

এই ব্যাপারে স্থানীয় ইউপি সদস্যের বরাত দিয়ে পুলিশ জানায়, এসএসসি পরীক্ষা শেষে বাসায় ফেরার সময় রাস্তায় কান্নারত আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা হয় শোভার। পরবর্তীতে সে জানতে পারে তার মা রান্নাঘরে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা গেছে। প্রতিবেশীরা আম্বিয়া বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, এসএসসি পরীক্ষার্থী শোভা খাতুনের মায়ের মৃত্যুতে প্রতিবেশী, আত্মীয়-স্বজন, সহপাঠী ও বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে নেমে আসে শোকের ছায়া ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button