বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন রকম আচারণবিধি লঙ্ঘন করে তৈরী করা নৌকার প্রার্থীর অতিরিক্ত নির্বাচনী কার্যালয় উচ্ছেদ করার জন্য এই ঝাড়ু মিছিল করে উপজেলা মহিলা আওয়ামী লীগ। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ তুলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ানের অপসারণ দাবি করেন তারা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, গতকাল ২৯ ডিসেম্বর বিকালে তাদের দলীয় কার্যালয়ের সামনে একত্রিত হয়েছে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা মিছিল নিয়ে ভবানীগঞ্জ বাজার প্রদক্ষিন করে উপজেলা চত্বরে গিয়ে পথসভা অনুষ্ঠিত করে।

উক্ত পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, মরিয়ম বেগম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন সহ প্রমুখ।

মতিউর রহমান টুকু জানান, কোন বৈধ নোটিশ ছাড়াই গত ২৮ ডিসম্বর মঙ্গলবার বেলা ১১ টার পর নির্বাচনী অফিস উচ্ছেদে নামে বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান। এ সময় বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা করা হয়েছে। এ ছাড়াও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভেঙ্গে উল্লাস প্রকাশ করে এবং নৌকার নির্বাচনী কার্যালয় ভেঙ্গে পদদলিত করা হয়। আমরা এই ইউএনও দ্রুত অপসারণ চাই। নয়লে বৃহৎ আন্দোলনের ডাক দেয়ার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা থানা পুলিশ ও আনসার সদস্যদের সঙ্গে নিয়ে বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযানে নরদাশ, গোবিন্দপাড়া, গোয়ালকান্দি ও বাসুপাড়াসহ বেশ কয়েকটি ইউনিয়নের নৌকার নির্বাচনী কার্যালয় ভেঙ্গে দেওয়া হয়। সেই সাথে অফিসে থাকা নৌকার ব্যানার পোস্টার খুলে ফেলা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button