রাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপূজা উদযাপন কমিটির সাথে মত বিনিময় করেন রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল সোমবার বিকেলে শারদীয় দূর্গাপূজা’২১ উদযাপন উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও রাজশাহী মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে। রাজশাহী নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাসিক মেয়র বলেন, শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হবে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হবে। কাউকে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়াতে দেওয়া হবে না। এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত কঠোর ও সজাগ আছেন। বিগত বছরের মতো এবারো রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, ফায়ার সার্ভিসহ সংশ্লিষ্ট সকল দপ্তর ও প্রতিষ্ঠান নিজ নিজ জায়গা থেকে সার্বিক প্রস্তুতি গ্রহণ করবে। আশা করি সুষ্ঠু ও সুন্দরভাবে আনন্দ ও উৎসবে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

পুজা বিসর্জন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের তদারকি কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন রাসিকের ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ। বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, হিন্দু ধর্মীয় কল্যাণ স্ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, আরএমপির ডিসি (বোয়ালিয়া) সাজিদ হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক এ্যাভোকেট সরৎ চন্দ্র সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, জেলার সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ প্রমুখ।

সভায় রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা, রাসিকের সচিব মোঃ মশিউর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ এমরানুল হক মঞ্চে উপবিষ্ট ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button