দূর্গাপুররাজশাহী

তুচ্ছ ঘটনায় দুর্গাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

দুর্গাপুর প্রতিনিধিঃ

চোখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে রাজশাহীর দুর্গাপুর উপজেলার সুখানদিঘী গ্রামে মন্টু আলী (২৪) নামের এক সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ১৮ এপ্রিল সোমবার দিবাগত রাত ১২টার দিকে কালিগন্জ বাজার এ ঘটনা ঘটে।

নিহত মন্টু উপজেলার জয়নগর ইউনিয়নের সুখানদিঘী গ্রামে নুরুল ইসলামের ছেলে।  খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও দুর্গাপুর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাতে মন্টু, অনিক, ফাহিম সহ কয়েকজন তারাবির নামাজ শেষে বাড়ি ফিরছিলো। এ সময় ওই পাশ দিয়ে মোহনপুর উপজেলার ধড়সা গ্রামের মৃত আবু বাক্কারের পুত্র ও কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র বন্ধন ও তাঁর বন্ধুরা যাওয়ার সময় মুখে টর্চ লাইটের আলো পড়ে। মুখে আলো পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের ব্যাপকভাবে কথা কাটাকাটির এক পযার্য়ে ধাক্কাধাক্কি শুরু হয়।

ওই ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল থেকে বন্ধন ও তাঁর সহপাঠিরা নিজ এলাকার কয়েক জনকে একত্র করে কালিগঞ্জ পার হাট এলাকায় সঙ্গবদ্ধ হয়ে আগে থেকেই ওঁৎ পেতে থাকে। বেলা ১২ টার দিকে সবজি ব্যবসায়ী মন্টু কালিগঞ্জ বাজারের আসলে বন্ধনের নেতৃত্বে ৪/৫জন মন্টুকে ঘিরে ধরে এলোপাতাড়ি মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত মন্টুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এই বিষয়ে জানতে চাইলে, দুর্গাপুর থানার ওসি হাসমত আলী জানান, মুখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত মন্টু আলী চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালে মারা যান, বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ ঘটনায় দূর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়াধীন। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button