বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

টকশোর জেরে মিনুর বিরুদ্ধে মামলা করলেন এম পি এনামুল

বিশেষ প্রতিনিধিঃ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। একটি টেলিভিশন চ্যানেলের টকশোতে তার (এনামুল) বিরুদ্ধে ‘আপত্তিকর ও মানহানিকর’ বক্তব্য দেওয়ায় এই মামলার আবেদন করা হয়।

রোববার (২৩ জুলাই) সকালে সংসদ সদস্য এনামুল হক নিজেই বাদী হয়ে ঢাকায় বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২) ও ২৯(১) ধারায় মামলার আবেদন করেন।

সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষে সাইবার আদালতে মামলাটি দাখিল করেন অ্যাডভোকেট পারভেজ হোসেন। দিনের দ্বিতীয়ভাগে বিজ্ঞ আদালত এ বিষয়ে আদেশ দেবেন বলে জানিয়েছেন আইনজীবী।

মামলার এজাহারে সংসদ সদস্য এনামুল হক বলেন, গত ১৯ জুলাই রাত ১টার সময় ও পরের দিন সকাল ৯টা ৪৫ মিনিটে প্রচারিত একটি টেলিভিশন চ্যানেলের টকশোতে মিজানুর রহমান মিনু বলেন, এনামুল সাহেব বাগমারার। জীবনে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ কিছুই করতে দেখিনি। বরং বগুড়ায় যখন পড়াশোনা করত তখন শিবিরের প্রেসিডেন্ট ছিল। এ ধরনের বিতর্কিত বক্তব্যে তার ব্যাপকমাত্রায় মানহানি ও সমাজে মর্যাদাহানি হয়েছে বলে অভিযোগ বাদীর।

মামলার আবেদনের প্রতিক্রিয়া জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু সংবাদ চলমান কে বলেন, আমার দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক ক্যারিয়ার। আমি অনেক উত্থান-পতন দেখেছি। আমি যা জানি তাই বলেছি। মামলা হলে আইনি প্রক্রিয়ায় তা মোকাবিলা করা হবে বলেও জানান তিনি। এম পি সাবেক মেয়রের এমন ঘটনা নিয়ে তোলপাড় রাজশাহী অঞ্চল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button