রাজশাহীরাজশাহী সংবাদ

এস আই হাকিমের অনিয়মের প্রতিকার চেয়ে মহাপুলিশ পরিদর্শকের নিকট আবেদন

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মেট্রপলিটন পুলিশের কাটাখালী ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিমের অনিয়মের প্রতিকার চেয়ে বাংলাদেশ পুলিশের প্রধান আই জিপি বরাবর লিখিত আবেদন করেছেন মনিরা বিবি নামের একজন মহিলা।

গতকাল ২২/৯/২০২০ এই লিখিত আবেদন করেন তিনি।কাটাখলী থানার মোহনপুর হাজাম পাড়ার মনিরা বিবি তার আবেদনে উল্লেখ করেছেন চলতি মাসের ১২ তারিখে তার মেয়ে মিলিকে বিষ প্রয়োগে তার স্বামী শহিদ হত্যা করেন। হত্যার পর তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন মিলেছে। কিন্তু অজ্ঞাত কারনে এই মামলার সুরত হালে কাটাখালী থানার এস আই আব্দুল হাকিম কোন ‍আঘাতের চিহ্ন উল্লেখ করেন নাই।

শুধু তাই নয় এস আই হাকিম মামলার এক মাত্র আসামি শহিদের পিতা সফিকুল কে নিয়ে নিজের মটর সাইকেলে ঘুরছেন যা দেখে নিহত মলির মা বিস্মিত হয়েছেন। তিনি এস আই আব্দুল হাকিমের এমন ঘটনার কথা উল্লেখ করে ১৯/৯/২০২০ ইং তারিখে আর এম পির মতিহার বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার বরাবর একটি লিখিত আবেদন করেছেন। এমন রহস্য জনক মৃত্যুর ঘটনা নিয়ে পুলিশের ভুমিকা সন্ধেহ জনক বলে উল্লেখ করেছেন তিনি।

নিহত মলির মামা জানান আমার বোনের পাশে দাঁড়ানোর মত কেউনেই তার উপর পুলিশের এমন লুকোচুরি কাজে আমরা একেবারে অসহায় হয়েই মহা পুলিশ পরিদর্শকের নিকট আবেদন করেছি। তিনি বলেন কাটাখালী থানার এই এস আই আব্দুল হাকিম সহ যারা এর সাথে জড়িত রয়েছে তাদের সকলের তদন্ত পুর্বক শাস্তির দাবী করছি। মনিরা বেগমের দাবী এই মামলা পুলিশ ব্যুরো অফ ইনভিষ্টিগেশন পিবি আই তদন্ত করলে আমরা সঠিক বিচার পাব।

এই মামলায় শুরু থেকেই থানা পুলিশের ভুমিকা রহস্য জনক বলে দাবী করেছেন তিনি। তবে এই মামলার সুরত হালের বিষয় নিয়ে রাজশাহী মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগের প্রধান ডাঃ কফিল উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তার দপ্তর থেকে জানান নিহত মলির শরীরের আঘাতের চিহ্ন উল্লেখ না করার বিষটি দুঃখ জনক। কেন এমন আলোচিত মৃত্যুর সাথে পুলিশের সযোগীতার বিষয়টি উঠে আসছে সেটির তদন্ত করলেই বেরিয়ে আসবে মৃত্যুর মুল রহস্য।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button