রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

অবশেষে রাজশাহীর অথেল হত্যার আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ

অবশেষে রাজশাহী নগরীর সেই আলোচিত স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা নিজামুল ইসলাম খান অথেল হত্যা ঘটনার মামলায় একমাত্র আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার ১২ এপ্রিল দুপুর আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গনকা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ওই আসামীর নাম সাইদুল ইসলাম আজাদ ওরফে হ্যাপি। মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৫ এর অধিনায়ক (সিইও) লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার। তিনি জানান, আসামী হ্যাপি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তার আঘাতে অথেলের মৃত্যু হয় ।

খেলার সময় শিশুদের মারামারির জের ধরে কথা-কাটাকাটির এক পর্যায়ে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা অথেলের সাথে হ্যাপির হাতাহাতি হয়। রবিবার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর রাজারহাতা এলাকায় এই ঘটনা ঘটে। পরে অহত অবস্থায় অথেলকে রামেক হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ওই দিন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অথেলের ছেলে সাব্বির ইসলাম খান বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন। মামলায় একমাত্র আসামী হিসেবে সাইদুল ইসলাম আজাদ ওরফে হ্যাপির নাম উল্লেখ করা হয়।

এই ঘটনার পর নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, খেলাধুলাকে কেন্দ্র করে দুই শিশুর মধ্যে ঝামেলা হয়। এরপর অভিভাবকদের মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। নিহতের পরিবার দাবি করেছে অথেলকে পিটিয়ে হত্যা করা হয়েছে।এই ঘটনার পর পরই পুলিশ অভিযান চালিয়ে সাইদুল ইসলাম আজাদ ওরফে হ্যাপিকে গ্রেপ্তার করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button