দূর্গাপুরসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীর দুর্গাপুরে পাঁচ মাদক ব্যবসায়ী আটক

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। গত (২৮ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদকের ১টি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দুর্গাপুর হয়ে বাগমারায় পাচার করা হবে এমন সংবাদের খবর পেয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আনুমানিক ৬ লক্ষ টাকা মুল্যের ৬০ গ্রাম হেরোইনসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার একজন বাবুল ইসলামের ছেলে সাগর আহম্মেদ এবং একই এলাকার আরেকজন আয়েন উদ্দিনের ছেলে রবিউল আওয়াল। এছাড়া আরও তিনজন হলেন, রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের পুরান তাহেরপুর গ্রামের আব্দুল কাদের প্রামাণিকের ছেলে ফজলুর রহমান এবং একই গ্রামের মৃত কুদ্দুস প্রামাণিকের ছেলে সাদিকুল ইসলাম ও রাজশাহীর বাগমারা উপজেলার আলহাজ্ব নাসিরুজ্জামান আলমের ছেলে লিটন শাহ্।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকের ১টি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দুর্গাপুর হয়ে বাগমারায় পাচার করা হবে এমন সংবাদের খবর পেয়ে দুর্গাপুর উপজেলার পুরান তাহেরপুরের আক্কাস বাজারে অবস্থান নিয়ে অভিযান পরিচালনা করা হয়।

সে সময় ডিবি পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টা করলেও ৫ জনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৬০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। জব্দকৃত হেরোইনের আনুমানিক বাজার মুল্য প্রায় ৬ লক্ষ টাকা বলে জানায় ডিবির এই কর্মকর্তা। পুলিশ পরিদর্শক আতিক আরও জানায়, মাদক ব্যবসায়ীকে আটকের পর ঊর্ধ্বতন এবং কর্তৃপক্ষের সাথে কথা বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানায়, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত (২৮ এপ্রিল) রাতে থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৯ এপ্রিল) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button