মোহনপুররাজশাহী সংবাদ

রাজশাহীতে ৩৬ কেজি গাঁজা সহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মোহনপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সদস্যরা ৩৬কেজি গাজা সহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। একটি কার্গো ট্রাকে কাগজের কার্টুনের মধ্যে বিশেষ কৌশলে ৯টি পোটলায় লুকায়িত ৩৬ কেজি গাজা এবং মাদক পাচার কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয় এ সময়। এবিষয়ে মোহনপুর থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী উপপরিচালক জিললুর রহমান এর নেতৃত্বে বিভাগীয় স্টাফ উপ-পরিদর্শক মোসাদ্দেক হোসেন, সহকারী উপ-পরিদর্শক শহিদুল ইসলাম আকন্দ, সহকারী উপ-পরিদর্শক শাহজাহান আলী, সহকারী উপ-পরিদর্শক বায়েজিদ হোসেন এর সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন পূর্বক ৪দিন অপেক্ষার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত ভর অভিযান পরিচালনা করে আজ বুধবার সকাল ১০ টায় রাজশাহী জেলার মোহনপুর থানাধীন কামারপাড়া বড়াইল নামক স্থানে নওগাঁ হতে রাজশাহী গামী মহাসড়কের পূর্ব পাশে বড়াইল উচ্চ বিদ্যালয়ের সামনে পুরাতন কার্টুন বহনকারী একটি টাটা কার্গো ট্রাক তল্লাশী করে ৩৬ কেজি গাজা উদ্ধার সহ দুই জনকে গ্রেফতার ও ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, বগুড়া জেলা সদর চকফরীদ কলোনী খুলুপাড়া এলাকার আব্দুর রহিম (৩৭), শাজাহানপুর থানা পূর্ব পাড়া (কাগজী পাড়া) এলাকার তানভীর (২২)। জব্দ করা ট্রাকে করেই আসছিলেন তারা।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক জিললুর রহমান বলেন, মাদক কারবারিরা প্রতিনিয়ত কৌশল বদলাচ্ছে। এবিষয়ে মোহনপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।এবিষয়ে মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেওয়া একটি লিখিত অভিযোগ পেয়েছি। গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button