যশোর

এম’পি শেখ আফিল উদ্দিনের মায়ের মৃত্যু ও দাফন সম্পন্ন 

মোঃ সোহাগ হোসেন, যশোরঃ

আকিজ গ্রুপ-এর প্রতিষ্ঠাতা মরহুম শেখ আকিজ উদ্দিনের সহধমির্ণী ও আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন এবং যশোর-১ (শার্শা-৮৫)’র সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন’র আম্মা সকিনা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১১ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৯০) বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বাদ যোহর রাজধনীর মগবাজারে অবিস্থিত আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল মসজিদে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে যশোর পুলেরহাটে ২য় জানাজা, বাদ আছর শার্শা উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ৩য় জানাজা এবং গ্রামের বাড়ি খুলনার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা গ্রামে ৪র্থ জানাজা শেষে মরহুম শেখ আকিজ উদ্দিনের কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

মৃত সকিনা খাতুন তিন ছেলে ও দুই কন্যা সন্তানের জননী ছিলেন। বড় ছেলে ডা. শেখ মহিউদ্দিন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, মেঝ ছেলে শেখ মমিনের ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়ে ৬৩ বছর বয়েসে মৃত্যুবরণ করেন এবং ছোট ছেলে শেখ আফিল উদ্দিন যশোর-১ আসনের সংসদ সদস্য।

এসময় জানাজা নামাজে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button