বিনোদন

অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্কঃ

বলিউডের তারকা প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। ১৩ এপ্রিল শুরু হলো আনুষ্ঠানিকতা। মুম্বাইতে পৈতৃক ভিটে (আর কে হাউস) যেখানে ঋষি কাপুর ও নিতু কাপুর বিয়ের পিঁড়িতে বসেছিলেন, সেখানেই রণবীর-আলিয়া সাতপাকে ঘুরবেন।

৪৩ বছর আগে অর্থাৎ ১৯৭৯ সালের বৈশাখের এই দিনে বাগদান সেরেছিলেন রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুর। এই তথ্য ফাঁস করলেন রণবীরের মা নীতু কাপুর।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে নিজের আঙটি বদলের ছবি শেয়ার করেছেন নীতু কাপুর। সেখানে এই অভিনেত্রী লেখেন, বৈশাখের দিনে মধুর স্মৃতি। ৪৩ বছর আগে, ১৯৭৯ সালের ১৩ এপ্রিল আমাদের বাগদান হয়েছিল।

এত বছর পরে একই দিনে বিয়ের অনুষ্ঠান শুরু ঋষি-নীতুর একমাত্র ছেলে রণবীরেরও। প্রথম থেকেই শোনা যাচ্ছিল, ১৩ এপ্রিল থেকেই শুরু হবে বিয়ের আগের রীতি-নিয়মের অনুষ্ঠান। পাঞ্জাবী রীতি মেনে হবে গায়ে হলুদ, সংগীত ও মেহেদি অনুষ্ঠান।

তবে কেন বিয়ের অনুষ্ঠান শুরুর জন্য ১৩ এপ্রিলকে বেছে নিলেন ঋষিপুত্র তা বোঝা গেল নীতু কাপুরের ইনস্টাগ্রাম পোস্টের পর। অনেকেই বলছেন, বাবার বাগদানের দিনেই হয়তো নিজের জীবনের বিশেষ অধ্যায়ের শুরু করতে চেয়েছিলেন রণবীর। সম্ভবত এ কারণেই একই দিনে গায়ে হলুদসহ অন্যান্য অনুষ্ঠান হবে রণবীর-আলিয়ার।

এদিকে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ জানিয়েছেন রণধীর কাপুর। রণবীরের চাচা জানান, ১৫ তারিখ বিয়ের অনুষ্ঠান। তবে রিসেপশন কবে, তা এখনও ঠিক হয়নি। তবে শুক্রবার রণবীর ও আলিয়ার বিয়ে। এর আগে বুধবারই আসতে শুরু করেছেন অতিথিরা। এদিন হবে তারকা যুগলের মেহেদি অনুষ্ঠান। আর বৃহস্পতিবার গায়ে হলুদ।

তবে বিয়ে কোথায় হচ্ছে সেটি জানার পর থেকে বিয়ের দিন তারা কী পরবেন, অতিথি কারা থাকবেন, খাবার মেনু কী থাকবে, হানিমুনে কোথায় যাবেন-সবকিছু নিয়ে প্রবল জল্পনা-কল্পনা চলছে। তবে বলি পাড়ার এই হবু দম্পতির বিয়েতে কঠোর সুরক্ষাব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে, সুরক্ষাব্যবস্থার কিছু অংশ আলিয়ার ভাই রাহুল ভাটের কাঁধে আছে। তিনি ভারতের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুই তারকার বিয়ের দিনের জন্য ২০০ বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে। এ ছাড়াও নিরাপত্তার জন্য ব্যবহার করা হবে ড্রোন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button