নাটোররাজশাহী সংবাদসারাদেশ

বড়াইগ্রাম লকডাউন কার্যকর করতে অবস্থান নিয়েছে প্রশাসন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দ্বিতীয় দিনের মতো সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন।

লকডাউনের দ্বিতীয় দিনে উপজেলার প্রধান সড়কগুলো ছিল অনেকটাই যানবাহন ও জনমানব শূন্য। তবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান, ঔষধের দোকান খোলার পাশাপাশি জরুরী পণ্যবাহী গাড়ি, অ্যাম্বুলেন্স চলাচলের ব্যবস্থা রাখা ছিলো।

তবে উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ৬ জনকে ৯ শ টাকা জরিমানা করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও ছিল বেশ তৎপর। একান্ত প্রয়োজন ছাড়া মানুষ ঘর ছেড়ে বের হয়নি। উপজেলার সর্ববৃহৎ মৌখাড়া গোবাদি-পশুর হাটে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার বসলেও গরু-ছাগলের হাট বসেনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম হাটটি পরিদর্শন শেষে বলেন, দেশে মহামারি করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জনসাধারণকে রক্ষায় কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে।

সরকার আমাদের যে বিধিনিষেধ দিয়েছেন সেগুলো বাস্তবায়নে এবং লকডাউন কার্যকরে আমরা কঠোর অবস্থানে আছি। এ সময় আরও উপস্থিত ছিলেন বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারি নয়ন সহ গণমাধ্যম কর্মীরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button