নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে কোভিড ভ্যাকসিন ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্পের উদ্ধোধন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

কেন্দ্রীয় কর্মসূচির হিসেবে নাটোরে স্বেচ্ছাসেবক লীগ পৌর শাখার উদ্যোগে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সদস্যদের কোভিড ১৯ ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার বিকেলে শহরের ভবানীগন্জ মোড়ে পৌর স্বেচ্ছাসেবক লীগের অস্থায়ী কাযার্লয়ে শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান শুভর ব্যক্তিগত উদ্যোগে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প অনুষ্টিত হয় । ক্যাম্পে শতাধিক মানুষের অনলাইন রেজিষ্ট্রেশন সম্পন্ন হয় ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ সেলিম ,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সুক্কু , পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় রায় ।

ক্যাম্পের উদ্ধোধনী অনুষ্টানে যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ বলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি’র নির্দেশে করোনার টিকা নিতে ইচ্ছুক দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারে সদস্যদের ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে । প্রথম দিনেই বিপুল সংখ্যক মানুষ ফ্রি অনলাইন রেজিষ্ট্রেশন কার্য়ক্রমে অংশ গ্রহণ করে । ক্যাম্পটি তিনদিন ধরে চলবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button