নাটোর

খুলে দেওয়া হয়েছে লালপুরে বৃহত্তম পিকনিক স্পট গ্রীনভ্যালী পার্ক

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

আজ ১৯ আগস্ট বৃহস্পতিবার খুলে দেওয়া হয়েছে উত্তরবঙ্গের বৃহত্তম পিকনিক স্পট নাটোরের লালপুরের গ্রীনভ্যালী পার্ক। স্বাস্থ্য বিধি মেনে পর্যটন কেন্দ্র, রিসোর্ট,কমিউনিটি সেন্টার, বিনোদন কেন্দ্র খোলার অনুমতি দিয়েছে সরকার। এরই পরিপ্রেক্তিতে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে লালপুরের গ্রীনভ্যালী পার্ক খুলে দেওয়া হয়েছে বিনোদন প্রেমিদের জন্য। উত্তরবঙ্গের বৃহত্তম,মনোরম পরিবেশে ঘেরা এই পিকনিক স্পট ও বিনোদন কেন্দ্র গ্রীনভ্যালী পার্ক বলে জানা গেছে। দেশ ও বিদেশ এর ভ্রমণ কারীদের মনের খোরাক মিটাতে বিনোদনের জন্য আশে এই গ্রীনভ্যালী পার্কে।

নাটোর জেলার লালপুর উপজেলার দক্ষিন পশ্চিমে ৩০ একর জমির উপর র্নিমিত এই গ্রীনভ্যালী পার্ক অবস্থিত বলে জানা গেছে।ব্যক্তিগত উদ্যোগে নয়না দৃষ্টিনন্দন ও আকর্ষনীয় ভাবে গড়ে তুলা হয়ে এই বিনোদন কেন্দ্রটি।বিনোদন কেন্দ্রটি দীর্ঘ দিন বন্ধ থাকার কারণে কতর্ৃপক্ষের কয়েক শত কোটি টাকা লোকসান হয়েছে বলে জানা গেছে। গ্রীনভ্যালী পার্কে প্রবেশ পথে রয়েছে গ্রাম বাংলার ঐতিহ্য বিশাল আকৃতির পালকি।

এই পালকি দেখেই বিনোদন প্রেমিদের আকর্ষন বেড়ে যায় যে পার্কটির ভিতরে আরো সুন্দর ও দৃষ্টিনন্দন অনেক কিছু রয়েছে। প্রবেশ পথে পেরিয়ে লাভ রাস্তা ,ছোট মনিদের জন্য রেলগাড়ী,দোলনা রয়েছে এই পার্কে।এছাড়া বিশাল পুকুরের রয়েছে স্পিডবোট এ ভ্রমনের ব্যবস্থা।মনরম পরিবেশে খাবার হোটেল,নামাজের জন্য মসজিদ। এবং ফুলের ও বনজ সহ ফল গাছে ভরপূর এক সবুজের সমারহ এই গ্রীনভ্যালী পার্ক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button