ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

বুকে ব্যথা নিয়ে সেতুমন্ত্রী হাসপাতালে ভর্তি

সংবাদ চলমান ডেস্কঃ

প্রচণ্ড বুক ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৩১২ নম্বর কেবিনে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো নজরুল ইসলাম খান ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে সেতু বিভাগের গণসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ ঢাকা পোস্টকে জানান, করোনার বুস্টার ডোজ নেওয়ার পর ওবায়দুল কাদেরের শরীরে সামান্য জ্বর আসে। এ অবস্থায় তাকে রুটিন চেকআপের জন্য বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়, সেখানে তার রুটিন চেকআপ চলছে।

এ বিষয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, মৃদু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আজ সকালে ভর্তি হয়েছেন। দলের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা ও হাসপাতালে গিয়ে অহেতুক ভীড় না করার জন্য অনুরোধ জানানো হয়েছে। একইসঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সব দর্শনার্থীদের হাসপাতালে না যাওয়ার জন্য কঠোর পরামর্শ দিয়েছেন।

বিগত ২০১৯ সালের ৩রা মার্চ অসুস্থ হয়েছিলেন ওবায়দুল কাদের। সে সময় তাকে বিএসএমএমইউ’র কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে তার করোনারি ধমনিতে ৩ টি ব্লক পাওয়া যায়। উন্নত চিকিৎসার জন্য ৪ঠা মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে ১৫ই মে তিনি দেশে ফেরেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button