ঢাকা

সাভারে দিন মজুরকে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন মাদক বিক্রেতারা

মোঃ নাসিম খান,সাভার প্রতিনিধিঃ

মাদক বিক্রিতে বাধা প্রদান করায় সাভারে এক দিন মজুরকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে ডান হাত ভেঙ্গে দিয়েছে মাদক সেবীরা।

রাতে উপজেলার বনগাঁও ইউনিয়নের নগরকোন্ডা এলাকায় এঘটনা ঘটে।

আহত ওই দিন মজুরের নাম মাসুদ রানা। এঘটনায় সাভার মডেল থানায় অভিযুক্ত ব্যক্তি সুজনকে প্রধান আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সুত্রে জানাযায়,রাতে বনগাঁও ইউনিয়নের নগরকোন্ডা এলাকায় বনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুজন এর নির্দেশে কিছু যুবক মাদক বিক্রি করছিলো।

এসময় মাদক বিক্রি করলে যুব সমাজ নষ্ট হবে এই মর্মে মাদক বিক্রিতে বাধা প্রদান করেন দিন মজুর মাসুদ রানা। মাদক বিক্রিতে বাধা প্রদান করায় সুজন ও তার লোকজন ওই দিন মজুরকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করে ডান হাত ভেঙ্গে দিয়ে পালিয়ে যায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্যক্মক্সে ভর্তি করা হয়। এঘটনার পর থেকে ওই দিন মজুরের পরিবার চরম আতঙ্কে রয়েছে তাদের ভয়ে। পরে আজ রাতে সাবেক ছাত্রলীগ নেতা সজুনকে প্রধান আসামী করে কায়েসকে দ্বিতীয় আসামী করে আরও তিন থেকে অজ্ঞাত চারজনের নামে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর স্ত্রী সুইটি আক্তার। আহত ওই দিন মজুর ঘটনার সুষ্ঠু বিচারের মাধ্যমে দোষীদের কঠোর শাস্তি দাবি করেছেন।

এবিষয়ে সাভার মডেল থানার ভবানীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই মোখলেছুর রহমান বলেন,দিন মজুরকে মারধরের অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button