ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

রুহিয়া দোকান ঘরের সালিশ বৈঠককে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ ভাঙচুর

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন ২১ নং ঢােলারহাট ইউনিয়ন পরিষদে এক সালিশ বৈঠককে কেন্দ্র করে হামলা ও ভাঙচুর ঘটনা ঘটেছে ।

২০ এপ্রিল ( মঙ্গলবার ) বিকেলে এ ঘটনা ঘটলে এতে ইউনিয়নের চেয়ারম্যান ও ঢােলারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ – সভাপতি সীমান্ত কুমার বর্মণ ( নির্মল ) আহত হন । ২১ নং ঢােলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মণ বলেন , ঢােলারহাট বাজারে দোকান ঘরকে কেন্দ্র করে গণ্ডগােল হচ্ছে খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এরপর দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে বসে সমাধান করার কথা বললে উভয় পক্ষ ইউ নিয়ন পরিষদে আসে ।

এ সময় দোকান ঘরের ক্রেতা উত্তর ঠাকুরগাঁও বােনপাড়া গ্রামের শমসের আলীর ছেলে নুর হােসেনের লােকজন পরিষদে হামলা চালায় ও সরকারি লেপটপ , ডেস্কটপসহ আসবার পত্র ভাঙচুর করে এতে আমিও আহত হয়েছি । তিনি আরাে জানান , ঠাকুরগাঁও শহর থেকে ১৫-২০টি মােটরসাইকেলে লােকজন এসে হঠাৎ হামলা চালায় সকলকে আমি চিনতে পারিনি তবে ইউনিয়ন পরিষদের সিসি ক্যামেরায় দেখে তাদের শনাক্ত করা যাবে বলে তিনি ধারণা করেন ।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি ) চিত্তরঞ্জন রায় ‘ বলেন বিষয়টি আমি শুনেছি সিসি টিভির ফুটেজ দেখে অপরাধীদের আইনের আওতায় আনা হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button