ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে ৩৫০০পরিবাবের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের খাদ্য সংকট মোকাবেলোয় ৩ হাজার ৫০০ পরিবাবের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিরণের উদ্ধোধন করা হয়েছে। বুধবার দুপুরে গুড নেইবারস বাংলাদেশ ও কোইকা সিএইচডব্লিউ প্রকল্পের উদ্যোগে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ চত্তরে এ খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আকতারুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার রেজাউল করিম, পীরগঞ্জ পৌরসভা মেয়র ইকরামুল হক, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান একরামুল হক, বোচাগঞ্জ কোইকা ম্যানেজার রেমন্ড কুইয়া, পীরগঞ্জ সিডিপির ম্যানেজার পিটার তুহিন বৈরাগী প্রমুখ।

এ সময় অসহায় গরিব, প্রতিবন্ধী, বিধবা-বিপত্নীক ও বৃদ্ধ-বৃদ্ধাদের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল, ১ কেজি লবণ, ২ টি সাবান ও ১০টি কাপড়ের মাক্স বিতরণ করেন অতিথি বৃন্দ। উল্লেখ্য যে, কোরিয়া ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (কোইকা) এর যৌথ আর্থিক-সহযোগিতায় জিএনবির কোইকা-জিএনবি সিএইচডব্লিউ প্রকল্প ২০১৯ সাল থেকে মাতৃ ও শিশু স্বাস্থ্যের উন্নয়নের জন্য দিনাজপুর জেলার বোচাঁগঞ্জ উপজেলার ১নং নাফানগরও ২নং ইশানিয়া ইউনিয়নে কাজ করে যাচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button