নওগাঁসংবাদ সারাদেশ

নওগাঁয় গ্রেফতার হলেন পাঁচ ডাকাত

নওগাঁর মহাদেবপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, গতকাল শুক্রবার মহাদেবপুর উপজেলার চান্দাস ইউনিয়নের বাছড়া মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীরা হলেন, মহাদেবপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাচ্চু মৃধা ও শহিদুল ইসলাম, একই উপজেলার মালাহার গ্রামের দেলোয়ার হোসেন ওরফে বাবু ও ইমরান হোসেন এবং জেলার নিয়ামতপুর উপজেলার গণপুর গ্রামের হাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহাদেবপুর উপজেলার চান্দাস ইউনিয়নের কাঞ্চন গ্রামে মহাদেবপুর-নিয়ামতপুর সড়কের উত্তর পাশে পাকা রাস্তার উপর ১০ থেকে ১২ জন ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছেন- এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে সেখানে অভিযান পরিচালনা করেন পুলিশ। এ সময় পাঁচ জনকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করা হয়।

এ ঘটনার মহাদেবপুর থানায় তাদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় দস্যুতা, ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button