জয়পুরহাট

জয়পুরহাটে শাশুড়ির পিঠে গরম ইস্ত্রির ছ্যাঁকা দিলেন পুত্রবধূ

জয়পুরহাট প্রতিনিধিঃ

পারিবারিক কলহের জেরে জয়পুরহাটের আক্কেলপুরে বৃদ্ধা শাশুড়ির পিঠে গরম ইস্ত্রির ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে । এ ঘটনায় থানায় মামলা করার পর অভিযুক্ত পুত্রবধূ শাহিনারা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় আক্কেলপুর পৌর শহরের নিচা বাজার মহল্লায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত শাহিনারা বেগম পৌর শহরের নিচা বাজার মহল্লার গোলাম মোস্তফার স্ত্রী।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাহমুদা বেগম নামে ওই বৃদ্ধার চার ছেলে। তিনি চার ছেলের বাড়িতে পালাক্রমে দুই মাস করে থাকেন। গত ৬ জুলাই থেকে বড় ছেলে গোলাম মোস্তফার বাড়িতে থাকছেন। পারিবারিক বিভিন্ন বিষয়ে গোলাম মোস্তফার সঙ্গে তার স্ত্রী শাহিনারা বেগমের ঝগড়া লেগেই থাকতো। বৃদ্ধা মা গোলাম মোস্তফার বাড়িতে আসার পর তাদের পারিবারিক দ্বন্দ্ব আরো বেড়ে যায়। বৃহস্পতিবার সন্ধ্যা গোলাম মোস্তফার স্ত্রী বাসায় শাশুড়ির শোবার ঘরে কাপড় ইস্ত্রি করছিলেন। এমন সময় স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়।  একপর্যায়ে কোনো কারণ ছাড়াই  শাহিনারা বেগম গরম ইস্ত্রি নিয়ে তার শাশুড়ির পিঠের বামে ছ্যাঁকা দেন।

বৃদ্ধার চিৎকারে লোকজন ছুটে এসে দেখেন, বৃদ্ধার পিঠে ইস্ত্রির ছ্যাঁকা দেওয়া হয়েছে। সেখানে তার পুত্রবধূ শাহিনা বেগম দাঁড়িয়ে আছেন। লোকজন বৃদ্ধার পিঠে ছ্যাঁকা দেওয়ার বিষয়ে জানতে চাইলে রাগের মাথায় ঘটনাটি ঘটিয়েছেন বলে জানান শাহিনা। বৃদ্ধার স্বজনরা এসে দ্রুত তাকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসা শেষে তাকে বড় ছেলের বাড়িতে আনা হয়। এ ঘটনায় রাতেই বৃদ্ধার ছোট ছেলে সৈয়দ জিল্লুর রহমান বাদী হয়ে থানায় মামলা করেন। পুলিশ রাতেই অভিযুক্ত শাহিনারা বেগমকে গ্রেফতার করে।

এই বিষয়ে মামলার বাদী সৈয়দ জিল্লুর রহমান বলেন, আমরা চার ভাই। দুই মাস করে সব ছেলেদের বাসায় মা থাকতেন। মা বড় ভাই গোলাম মোস্তফার বাসায় ছিলেন। বৃহস্পতিবার ভাই-ভাবির ঝগড়া হয়। এরপর ভাবি আমার ৮৫ বছরের বৃদ্ধা মায়ের পিঠে গরম ইস্ত্রির ছ্যাঁকা দিয়েছেন। এতে আমার মায়ে পিঠে ফোসকা পড়েছে।

এই ব্যাপারে আরও জানতে চাইলে ,আক্কেলপুর থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, বৃদ্ধার পিঠে গরম ইস্ত্রির ছ্যাঁকা দেওয়ার ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত পুত্রবধূ শাহিনারা বেগমকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ঘটনার কথা স্বীকার করেছেন। গতকাল শুক্রবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button