রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে সবাই মিলে শারদ আনন্দের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা । আসন্ন এই দুর্গোৎসবকে আরো আনন্দময় করে তুলতে সুবিধা বঞ্চিতদের জন্য ‘সবাই মিলে শারদ আনন্দ’-এর আয়োজন করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

আজ ১৫ অক্টোবর সকাল ১১:৩০ মিনিটে নাইস কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘সবাই মিলে শারদ আনন্দ’-এর উদ্বোধন করেন।

এ আয়োজনে নিম্ন আয়ের মানুষ ১ টাকা থেকে ১০ টাকার মধ্যে শিশুদের নতুন কাপড়, চাল, ডাল, লবণ, তেল, মাছ, মুরগি, সবজি সহ নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় করেন।

প্রধান অতিথি বলেন, রাজশাহীতে এর আগে রমজান মাসে আরএমপি ও বিদ্যানন্দ অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী এবং এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে ছিলেন। এবার পূজার আনন্দ ছড়িয়ে দিতে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও আমরা আয়োজন করেছি ‘‘সবাই মিলে শারদ আনন্দ।

তিনি আরো বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশন যে ভাবে মানুষের পাশে দাড়িয়েছে, তা খুবই প্রশংসনীয়। অতিরিক্ত পুলিশ কমিশনার রাজশাহী মহানগরীতে এ ধরনের মানবিক কাজের আয়োজন করার জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন ও স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানিয়েছেন।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস-প্রেসিডেন্ট মো: ফারুক হোসেন বলেন, অতীতে আমাদের সকল ভাল কাজে আরএমপি’র সহযোগিতা পেয়েছি। আশা করছি ভবিষ্যতেও পাবো। সবাই মিলে শারদ আনন্দ’ আয়োজনে সার্বিক সহায়তা করায় আরএমপি’র কমিশনার ও কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button