চাপাইনবাবগঞ্জস্লাইডার

লাইলি মজনু হয়ে -প্রেমের টানে জীবন দিলেন দুই সন্তানের জননি

ভোলাহাট প্রতিনিধিঃ

  এবার চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে সেনা সদস্যের প্রেমের  ডাকে সাড়া দিয়ে বলি হয়ে ৮ এপ্রিল বুধবার সকাল ১০টায় বিষ পানে মারা গেছেন  দু’সন্তানের জননি। পরিবার ও মৃতের ঘনিষ্ট ব্যক্তির নিকট  থেকে জানা যায়, বছর দেড়েক পূর্বে উপজেলার বজরাটেক রাধানগর গ্রামের মৃতঃ আব্দুল লতিফের ছেলে রুবেল আলী(২৩) চাকুরি হয় বাংলাদেশ সেনাবাহিনীতে।

চাকুরীর পাওয়ার পর প্রতিবেশী সর্ম্পকে মামী দু’সন্তানের জননি  বিউটির(৩০)’ সাথে প্রেমে জড়িয়ে পড়ে । প্রেম গভীর হলে ৬ মাস পূর্বে বিষয়টি জানা জানি হয়। এনিয়ে বিউটি শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ জিরো পয়েন্টে বাবার বাড়ীতে চলে যায় সেই জননি,

এক পর্যায়ে স্বামী আজম বিশাল সার কীটনাশক ট্রের্ডাসের মালিকসহ ঊভয় পক্ষের আলোচনা ক্রমে বিষয়টি সমাধান হলে নিয়মিত তাদের সংসার চলতে থাকে। তারপরও সেনা সদস্য রুবেল মোবাইলে বিউটির সাথে যোগাযোগ করতে থাকে। বিউটিকে রুবেল বিয়ের প্রস্তব দিলে বিউটি তার ২ সন্তান নিয়ে স্বামী সংসার করবে বলে জানান।

কিন্তু রুবেল মোবাইলে বিউটিকে বলেন, সে তাকে বিয়ে না করলে বিষ পান করে আত্মহত্যা করবে বলে জানালে বিউটির মধ্যে আতংকের সৃষ্টি হয়। বিষয়টি তার এক ঘনিষ্টজনকে জানালে বিষয়টি তার স্বামীকে বলতে বলেন। তার পরামর্শে বিউটি মঙ্গলবার ৭ এপ্রিল দুপুর ২টার দিকে স্বামী আজমকে বিষয়টি জানান। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। পরে স্বামী আজম গোসলখানায় গোসলে গেলে সুযোগ বুঝে বাড়ীতে দোকানের গুদাম করে রাখা কীটনাশক পান করে বিউটি আত্মহত্যার চেষ্টা করেন।

পরে তাকে দ্রুত ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করেন। বিউটির স্বামীর আত্মীয় জানান, রাজশাহীতে ভর্তি করার পর যথাযথ চিকিৎসা না দিয়ে চিকিৎসক বাড়ী নিয়ে চলে যেতে বলেন। চিকিৎসকের কথা মত বিউটির বাবার বাড়ী সোনামসজিদ জিরো পয়েন্টে নিয়ে আসেন। তার বাবার বাড়ীতে সকাল ১০টার দিয়ে বিউটির মৃত্যু হয়।

সেখান থেকে বিউটির মরদেহ স্বামী আজম নিজ বাড়ীতে নিয়ে আসেন। এ ঘটনায় সেনা সদস্য রুবেলের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে ফোন করলে অপর একজন ব্যক্তি ফোন রিসিভ করে রুবেল নাই বলে জানান। এদিকে বিউটির বাবা ওদুদের সাথে যোগাযোগ করা হলে তিনি শোকাহত থাকায় আইনগত ব্যবস্থা নিবেন কি না জানাতে পারেননি। ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ নাসির উদ্দিন সংবাদ চলমান কে জানান নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button