রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে বিএসএফ এর পোষাক ও ইায়াবা সহ আটক-১

রাজশাহীতে ৮০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ বিএসএফ এর পোষাকের সাথে মোঃ রেন্টু (৪০) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৫।

সোমবার (১৩ মে) দিবাগত রাত আড়াই টায় মহানগরীর কাটাখালী উপজেলা মাসকাটাদিঘী এলাকা থাকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রেন্টু রাজশাহীর কাটাখালী উপজেলা মাসকাটাদীঘি গ্রামের মোঃ বুলতাজ শেখের ছেলে। এ সময় তার কাছ হতে ৮০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট, নগদ ২৩,৫০০ টাকা, ১১৫ পিচ ইয়াবা, ১ সেট বিএসএফ এর পোষাক উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদীঘি গ্রামের মোঃ রেন্টুর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য রয়েছে। এমন সংবাদ ভিত্তিতে সোমবার দিবাগত রাত আড়াইটায় তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার বাড়ী তল্লাশী করে রেন্টুর শয়ন কক্ষ থেকে একটি কাঠের আলমারির পিছনে লুকানো অবস্থায় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব আরো জানায়, ঐ এলাকার রেন্টু একজন কুখ্যাত মাদক কারবারী। সে তার বালুর ব্যবসার পাশা-পাশি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত এলাকা হতে বিএসএফএর পোষাক ব্যবহার করে অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। সে বিএসএফ এর পোষাক পরিহিত অবস্থায় থাকত তখন বিএসএফ সদস্যগন ও এবং বিজিবি সদস্যরাও বুঝতে পারতো না যে এটা চোরা-চালানকারী। এভাবে সে দীর্ঘদিন যাবত বিএসএফ এবং বিজিবি এর চোখ ফাকি দিয়ে অবৈধ মাদকদ্রব্য সহ বিভিন্ন চোরাচালান করে আসছিল। 

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরূদ্ধে কাটাখালী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button