সংবাদ সারাদেশ

পরিবারের স্বপ্ন পূরণে দুবাই যাওয়ার আগেই লাশ হলো যুবক

রায়পুর প্রিতিনিধিঃ

রায়পু্রে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে অভাবের সংসার চলছিল দিনমজুর জাহাঙ্গীর হোসেনের। বিদেশ গিয়ে পরিবারকে ভালো রাখার প্রত্যাশা ছিল তার। কিন্তু তা আর হলো না। সড়ক দুর্ঘটনায় তার স্বপ্ন সহ তিনিও চলে গেলেন না ফেরার দেশে।

রবিবার ভোরে রায়পুর-চাঁদপুর সড়কের চরপাতা মোস্তফার দোকানের সামনে দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীর নিহত ও চালকসহ চার যাত্রী গুরুতর আহত হন। ঘাতক ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি থানায় হেফাজতে রাখা হয়েছে।

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় লোকজন। নিহত জাহাঙ্গীরের মরদেহ ময়নাতদন্ত না করেই রায়পুর সরকারি হাসপাতাল থেকে স্বজনদের কাছে দিয়েছে হাইওয়ে পুলিশ।

জাহাঙ্গীর হোসেন জেলার কমলনগর উপজেলার চরলরেঞ্চ গ্রামের মৃত আবদুস সহিদ ও নুরজাহান বেগমের দ্বিতীয় সন্তান। আহতদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের বড় ভাই ও মামা রফিক উল্লাহ জানান, দিনমজুর জাহাঙ্গীর হোসেনের স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে অভাবের সংসার। তাই বিদেশ গিয়ে পরিবারকে ভালো কিছু দেয়ার প্রত্যাশা ছিল তার। পরিবারের স্বপ্ন পূরণে আগামী বুধবার দুবাই যাওয়ার কথা ছিল। মেডিকেল শেষে চাঁদপুর হয়ে অটোরিকশায় (যার নং-চাঁদপুর য-১১-৬২১৮) বাড়ি ফিরছিলেন তিনি।

রায়পুর চরপাতা গ্রামের মোস্তফার দোকানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান জাহাঙ্গীর। চালকসহ আহত অন্য চারজনকে সদর হাসপাতাল পাঠানো হয়।

স্থানীয়রা জানান, দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত চারজনকে সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর হাইওয়ে কাউছার আহম্মেদ জানান, পরিবারের আপত্তিতে ময়নাতদন্ত ছাড়াই জাহাঙ্গীরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে মামলার প্রক্রিয়া চলছে। অটোরিকশা ও ট্রাক থানায় হেফাজতে আছে। পলাতক ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button