রাজশাহীস্লাইডার

চন্দ্রিমা থানা পুলিশের অভিযানে মাদক সহ ট্রাক আটক

স্টাফ রিপোটারঃ

রাজশাহী মহানগরীর ভদ্রায় ট্রাকবোঝাই চালের বস্তায় হেরোইনসহ চার যুবককে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

৫০ কেজি চালের বস্তায় ৩০ বস্তা চাল পাওয়া গেছে। এর মধ্যে একটিতে হাত দিতেই ৬ টি হিরোইনের প্যাকেট বের হয়েছে। বাকি বস্তাগুলো তল্লাশি করা হচ্ছে।

নগরীর চন্দ্রিমা থানার ওসি সিরাজুম্মুনীর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ওই ট্রাকের অন্যান্য চালের বস্তাগুলো তল্লাশি করা হচ্ছে। তল্লাশি শেষে বোঝা যাবে কতগুলো হেরোইনের প্যাকেট রয়েছে ট্রাকে।

তিনি জানান, লকডাউন এর মধ্যেও রাত নটার দিকে ভদ্রা হয়ে চালভর্তি একটি মিনি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা খলিল ও তার সহযোগীদের গাড়িটি দেখে সন্দেহ হলে তারা গাড়িটির পথ রোধ করে ও পাশে থাকা তালাইমারি ফাঁড়ির পুলিশ সদস্যদের খবর দেয়।

স্থানীয়রা প্রথমে ধারণা করে চালগুলো ত্রাণের। এগুলো বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছে। পুলিশ ও স্থানীয়দের জেরায় ট্রাকে থাকা তিনজন কোন সদুত্তর দিতে পারেনি।

পুলিশ জানায় এরপর চালভর্তি ট্রাক তালাইমারী বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে সেখানে বস্তাগুলো চেক করতেই একটি বস্তা থেকে ৬টি প্যাকেটে হেরোইন বের হয়ে আসে।

পরবর্তীতে তালাইমারি ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানা বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। এরপর ঘটনাস্থলে উপস্থিত হয় বোয়ালিয়া জোনের এসি ও চন্দ্রিমা থানার ওসি।

হেরোইনসহ চালগুলো গোদাগাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button