খেলাধুলাবিভাগহীন

এবার স্বর্ণ ব্যবসায় যুক্ত হলেন সাকিব

স্পোর্টস ডেস্কঃ

কসমেটিকস থেকে শুরু করে রেস্তোরাঁ-এবার স্বর্ণ ব্যবসায় যুক্ত হলেন সাকিব আল হাসান। এ কথা সাকিব নিজেই জানালেন, তিনি বুদ্ধিমান বলেই ক্রিকেট খেলার ফাঁকে এমন সুযোগ কাজে লাগান।

আগামী ৮ মে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা দল বাংলাদেশ সফরে আসবে। সাকিব বলেন, ‘লংকানদের বিপক্ষে সিরিজ জিতবে বাংলাদেশ।

টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসাবে লংকানদের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। শ্রীলংকা অন্য ফরম্যাটে কিছুটা দুর্বল হলেও টেস্টে তারা বরাবরই শক্ত প্রতিপক্ষ। তবে সাকিব মনে করেন, সিরিজে ভালো করবে বাংলাদেশ।

আশার কথা শুনিয়ে এই বাঁ-হাতি অলরাউন্ডার শুক্রবার বলেন, ‘শ্রীলংকার বিপক্ষে অবশ্যই ভালো কিছুর প্রত্যাশা থাকবে। যদিও দুদলের জন্যই কন্ডিশন প্রায় সমান। আশা করি, এই সিরিজে ইতিবাচক কিছু হবে। সিরিজটা আমরা জিতব।

এদিকে ‘কিউরিয়াস’ সুইস মেড গোল্ডবারের সঙ্গে ব্যবসায়ে যুক্ত হয়েছেন সাকিব। বনানীতে শোরুম উদ্বোধনের অনুষ্ঠানে স্বর্ণ ব্যবসার সঙ্গে নিজের যুক্ত হওয়ার কথা জানান তিনি।

ক্রিকেটের বাইরে কিভাবে এত সময় পান জানতে চাইলে সাকিব বলেন, ‘আমি হয়তো অনেক জায়গায় (ব্যবসায়ে) জড়িত আছি। তবে ক্রিকেট সবার আগে।হয়তো এ ধরনের (উদ্বোধনী অনুষ্ঠানে) জায়গাগুলোতে থাকি। তবে দেখবেন কখনই অফিস করি না। অবশ্যই কোয়ালিফাইড মানুষের সঙ্গে থাকি। বুদ্ধিমান মানুষরা সেটাই হয়তো করে ।

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার সুপার লিগের ম্যাচ খেলেছেন সাকিব লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে। লিগের বাকি ম্যাচগুলোতেও খেলবেন তিনি। শ্রীলংকার বিপক্ষে সিরিজেও খেলবেন।

১৫ মে চট্টগ্রামে প্রথম এবং ২৩ মে ঢাকায় দ্বিতীয় টেস্ট শুরু হবে। ঈদের পর বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প শুরু হবে ৮ মে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button